• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনার সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ১২:২০
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশ সফরে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এসেছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। প্রথমবারের মতো ঢাকায় পা রাখলেন ফিফার ৯ম এই সুইজারল্যান্ডের নাগরিক।

সংক্ষিপ্ত এই সফরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতে অংশ নিয়েছেন জিয়ান্নি ইনফান্তিনো। সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এর আগে, বৃহস্পতিবার ভোর ৪টা ৫০ মিনিটে একটি ফ্লাইটযোগে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান জিয়ান্নি ইনফান্তিনো। একদিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে এসে বিমানবন্দরে সবাইকে শুভ সকাল জানান তিনি।

এছাড়া তিনি আরও বলেন, প্রথমবারের মতো বাংলাদেশে আসতে পেরে আমি খুবই আনন্দিত। এ সফরটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দেখুন বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী, কারণটা খুবই পরিষ্কার ফিফা সভাপতি এখন ঢাকায়। আর সম্প্রতি বাংলাদেশ ফুটবল দলের পারফরম্যান্স সত্যিই চোখে পড়ার মতো।

শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে দুপুর সোয়া বারোটায় পরিদর্শনে যাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে। সেখানে ফেডারেশনের কর্মকর্তারা মিলে একটা আলোচনায় সভায়ও যোগ দিবেন তিনি। এরপর আড়াইটার দিকে রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে যোগ দেবেন তিনি। সম্মেলন শেষে ওই দিন সন্ধ্যায় ঢাকা ত্যাগ করবেন তিনি।

এর আগে ১৯৮০ সালে জোয়া হ্যাভিলেঞ্জ ফিফার প্রথম সভাপতি হিসেবে বাংলাদেশে আসেন। এরপর ২০০৬ ও ২০১২ সালে ঢাকা সফরে এসেছিলেন ফিফার সাবেক সভাপতি সেপ ব্লাটার। এবার ফিফার সভাপতি হিসেবে চতুর্থবারের মতো বাংলাদেশে এলেন জিয়ান্নি ইনফান্তিনো।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড