• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আউট হয়ে রেগে মারলেন ঘুষি, পড়লেন ইনজুরিতে

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ১৭:৪৭
মিশেল মার্শ
অজি ক্রিকেটার মিশেল মার্শ (ছবি: সংগৃহীত)

অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে প্রথম ম্যাচ খেলতে নামেন অজি ক্রিকেটার মিশেল মার্শ। দলটির অধিনায়কও তিনি। দুর্দান্ত ব্যাটিং করতে থাকা মার্শ আউট হন ব্যক্তিগত ৫৩ রানে।

তাসমানিয়ার বিপক্ষে ম্যাচে ৫৩ রান করে জ্যাকসন বার্ডের বলে তাকেই ক্যাচ দিয়ে আউট হন মার্শ। দুর্দান্ত শুরুর পর এমন আউট মেনে নিতে পারেনি এ অলরাউন্ডার। তাই মেজাজ হারিয়ে ড্রেসিং রুমে ফিরে রাগ ঝাড়েন দেয়ালের ওপর। দেয়ালে ঘুষি মেরে বসেন তিনি।

তবে রাগের পরিণতি যে ভালো হয় না তা আবারও প্রমাণ করলেন মার্শ। ঘুষির জোর এতটাই বেশি ছিল যে, হাতে বাঁধিয়েছেন ইনজুরি। ফলে কিছুদিনের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে মার্শকে। তবে কতদিনের জন্য মাঠের বাইরে থাকবেন তিনি তা জানায় যায়নি।

মার্শের ইনজুরি নিশ্চিত করেছে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন (ওয়াকা)। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়াকা জানায়, ‘আউট হওয়ার পর ড্রেসিংরুমের দেয়ালে আঘাত করায় হাতের ইনজুরিতে পড়েছেন মিশেল মার্শ। ইনজুরির ধরন এবং ঠিক কতদিন মাঠের বাইরে থাকতে হবে- সে ব্যাপারে এখনই কিছু জানানো সম্ভব নয়। পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার পর আপডেট পাওয়া যাবে।’

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড