• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ড্রিবলিংয়ে দারুণ এক গোল সাকিবের (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১০:৪২
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ফুটবলেও কম না! বিবিসি বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে অনেক আগে বাংলাদেশি এই তারকা অধিনায়ক বলেছিলেন, ছোটবেলায় তার বাবা চেয়েছিলেন ছেলেকে ফুটবলার বানাতে। ফুটবলার প্রতি তার অন্যরকম ভালোবাসা আছে বটেই। ক্রিকইনফোকে একবার সাকিব বলেছিলেন ক্রিকেট নয়, তার বেশি ভালো লাগে ফুটবল। ছোট বেলায় বাবা মাশরুর রেজার কাছে থেকে ফুটবলের তালিমও নিতেন সাকিব। 

বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন বাংলাদেশ দলের ওয়ানডে ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব। সেখানেই সতীর্থদের সঙ্গে মেতেছেন ফুটবল খেলায়। শুধু খেলেই যে ক্ষান্ত হয়েছেন তা নয়, দেখিয়েছেন নিজের পায়ের জাদুও। সঙ্গে করেছেন দারুণ এক গোল। 

সতীর্থ এক খেলোয়াড়ের কাছ থেকে বল পান বাম প্রান্তে থাকা সাকিব। বাঁ পায়েই ড্রিবলিং করে ঢুকে যান মাঠের মাঝ বরাবর। তারপর বাঁ পায়ের দারুণ এক প্লেসিং শটে বল জড়িয়ে দেন জালে। সাকিবের এমন দৃষ্টিনন্দন গোলে দলের বাকি খেলোয়াড়রা ছুটে আসেন তাকে অভিনন্দন জানাতে। হাততালি পেয়েছেন বেশ। 

এ দিকে আগামীকাল ভোর ৫টায় সিপিএলে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে লড়বে সাকিবের বার্বাডোজ। প্রথম কোয়ালিফায়ের ম্যাচে শোয়েব মালিকদের বিপক্ষে হেরে যায় সাকিব-হোল্ডাররা। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড