• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবকে ফুল দিতে গিয়ে রক্তাক্ত হয়েছিলেন ফয়সাল

  ক্রীড়া ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১১
সাকিবের ভক্ত ফয়সাল
টেস্ট চলাকালীন সাকিবকে ফুল দেন ফয়সাল (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বন্দর নগরীর এনায়েত বাজার রানির দিঘির পাড় এলাকার বাসিন্দা ফয়সাল। বাংলাদেশের সঙ্গে আফগানিস্তানের টেস্ট ম্যাচ চলাকালে গত ৬ সেপ্টেম্বর গ্যালারি থেকে মাঠে ঢুকে পড়েন তিনি। দৌড়ে সাকিবের কাছে গিয়ে স্যালুট দিয়ে অভিনব কায়দায় গোলাপ ফুল বাড়িয়ে দেন এবং সেটা গ্রহণ করেন বিশ্বসেরা অলরাউন্ডার। এ ঘটনায় ফয়সালের বিরুদ্ধে ভয়ভীতির অভিযোগে পাহাড়তলী থানায় মামলা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর সিকিউরিটি সুপারভাইজার আরেফিন হোসেন ইমরান।

সে দিনের ঘটনার কথা উল্লেখ করে ফয়সাল বলেন, ‘সাকিব ভাইকে দেখার জন্য র‌্যাডিসন হোটেলে গিয়েছিলাম। পুলিশ বকা দিয়েছিল। পরদিন সকালে টিকিট কেটে দুই নম্বর গেট দিয়ে স্টেডিয়ামের গ্যালারিতে ঢুকি। সাকিব ভাই ফিল্ডিং করছিলেন মাঠে, অনেক দূরে। একসময় ফুলটা মাঠে ছুঁড়ে দেই। এরপর নেট বেয়ে ওপরে উঠে মাঠে লাফ দেই। এ সময় রডের গুঁতোয় আমার পা-হাত কেটে যায়’। পড়ে থাকা ফুলটা কুড়িয়ে নিয়ে এক দৌড়ে সাকিব ভাইয়ের সামনে চলে গেলাম। তাকে স্যালুট দিয়ে মাঠে হাঁটু গেড়ে বসে গোলাপটা বাড়িয়ে দিলাম।’

ঘটনার পর বিসিবি নিরাপত্তাকর্মীরা ফয়সালকে মাঠের বাইরে নিয়ে যান। পরে পাহাড়তলী থানায় সোপর্দ করা হয়। সে দিন রাতে তাকে আসামি করে মামলা দায়ের করা হয়। পরদিন শনিবার (৭ সেপ্টেম্বর) মহানগর হাকিম শফি উদ্দীনের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

দরিদ্র পরিবারের সন্তান ফয়সাল ক্রিকেট ভালোবাসেন। পছন্দ করেন সাকিব আল হাসানকে। সাকিবকে দেখতে আবেগের বশবর্তী হয়ে মাঠে ঢুকে পড়ার দায়ে ফয়সালকে পাঁচ দিন কারাভোগ করতে হয়েছে।

কয়েদিসহ সবাই জেনে গেছে তার কাণ্ডের কথা। বাইরে দর্শনার্থীরা খাবার নিয়ে এসে তার জন্য অপেক্ষা করছে। কারাবাসকালে ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা তাকে ফোন করে শিগগিরই মুক্ত করার আশ্বাস দিয়েছিলেন। খবর নিয়েছিলেন সাকিব আল হাসানও। তবে এখনো ফয়সালকে হাজিরা দিতে হয় নিয়মিত।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড