• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন সেলাই নিয়েও অনুশীলনে আমিনুল

  ক্রীড়া ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৮
আমিনুল ইসলাম বিপ্লব
বাংলাদেশ দলের অনুশীলনে বিপ্লব (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ও আফগানিস্তান দুই দলের ফাইনাল নিশ্চিত হয়েছে আগেই। আগামীকাল (শনিবার,২১ সেপ্টেম্বর) আফগানিস্তান ও বাংলাদেশ দলের ম্যাচটা নিয়মরক্ষার। এ ম্যাচে দুই দলই নিজেদের শক্তিমত্তার পরীক্ষা চালাতে পারে। তবে চোটে পড়া খেলোয়াড়কে নিয়ে নিশ্চয়ই ঝুঁকি নেবেন না টিম ম্যানেজমেন্ট।

তবু অনুশীলনে বোলিং করতে দেখা গেছে তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে। আলো ছড়ানো অভিষেক ম্যাচে চোট পাওয়ায় যার বাঁ হাতে লেগেছিল তিনটি সেলাই। বৃহস্পতিবার বাংলাদেশ দলের সবাই ছিলেন বিশ্রামে। কারণ দুইদিন বিরতি রেখে টইগারদের ম্যাচ আফগানিস্তানের সঙ্গে। আজ (২০ সেপ্টেম্বর) সকালেই তাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে আসে সাকিবরা।

মাঠের এক প্রান্তে বল হাতে দেখা গেছে আমিনুলকেও। চলতি সিরিজের জন্য ডাক পাওয়া স্পিন বোলিং কোচ সোহেল ইসলামের অধীনে ঐচ্ছিক বোলিং করেন তিনি। শনিবারের ম্যাচে খেলার সম্ভাবনা নেই বিপ্লবের। তবে কেন বোলিং করছেন আমিনুল? জানা গেছে আমিনুল ব্যথা পেয়েছেন বাঁ হাতে। ডান হাতে বোলিং করতে সমস্যা নেই। তাই নিজেকে ঝালিয়ে রাখার জন্যই এ অনুশীলন।

তবে তার খেলার কোনো সম্ভাবনা নেই। কারণ সেলাই কাটতেই তো সাত দিন লাগবে। বোলিং করতে পারলেও ফিল্ডিং তো এক হাতে পারবেন না তিনি। তাই তাকে নিয়ে ঝুঁকি নেওয়ারও কোনো কারণ নেই। কালকের (শনিবার, ২১ সেপ্টেম্বর) ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জিততেই হবে এমন কোনো ব্যাপার নেই।

অন্যদিকে, আজ (২০ সেপ্টেম্বর) সকাল থেকে অনুশীলন করেছেন স্পিনার তাইজুল ইসলাম। নেটে বল করেছেন, করেছেন ফ্রি বোলিংও। তাতে ধারণা করা গেছে যে আমিনুলের পরিবর্তে আফগানদের বিপক্ষে এই বাঁহাতি স্পিনারকেই বাংলাদেশের একাদশে দেখা যাবে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড