• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আফিফ নিজেই জানেন না তিনি বিবাহিত!

  ক্রীড়া ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৭
আফিফ হোসেন ধ্রুব
বাংলাদেশি ক্রিকেটার আফিফ হোসেন ধ্রুব (ছবি: সংগৃহীত)

ত্রিদেশীয় সিরিজরে প্রথম ম্যাচেই সবার নজর কাড়েন তরুণ ক্রিকেটার আফিফ হোসেন ধ্রুব। তার ঝড়ো ব্যাটিংয়ে জয় পায় বাংলাদেশ। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় আফিফ বন্দনা।

জিম্বাবুয়ের বিপক্ষে দলের বিপর্যয়ে ২৬ বলে ৫২ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হন আফিফ। দেড় বছর আগে শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হলেও এ ম্যাচের মাধ্যমেই সবার নজরে আসেন তিনি। এমনকি এ ক্রিকেটারের ব্যক্তিগত জীবনের নানা তথ্যও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি মেয়ের সাথে আফিফের দুটি ছবি ফেসবুকে ভাইরাল হয়। অনেকেই আফিফকে বিবাহিত উল্লেখ করে ছবি দুটি শেয়ার করে।

ফেসবুকে নিজের বিয়ের এমন সংবাদ ছড়িয়ে পড়ায় ক্ষুব্ধ এ ক্রিকেটার। নিজের বিয়ের খবরকে ভিত্তিহীনও বলেন তিনি। সম্প্রতি তার অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোষ্টের মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেন আফিফ।

যারা বিয়ের গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন জানিয়ে আফিফ লেখেন, ‘আমি বিবাহিত এমন গুজব ছড়ানো বন্ধ করুন। আমি নিজেই জানি না যে আমি বিবাহিত। কিন্তু কিছু লোক ভিত্তিহীন খবর ছড়াচ্ছে। দয়া করে কোনো কিছু না জেনে মিথ্যে পোস্ট দেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।’

বিয়ের গুজবে ক্ষুব্ধ আফিফের ফেসবুক পোষ্ট

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড