• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তবে কি কাল খেলছেন না মোসাদ্দেক?

  ক্রীড়া ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৪
মোসাদ্দেক হোসেন সৈকত
মোসাদ্দেক হোসেন সৈকত (ছবি : সংগৃহীত)

আগামীকাল কঠিন সমীকরণে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচটির আগে নিজেদের শেষ প্রস্তুতি সারতে আজ (১৭ সেপ্টেম্বর) অনুশীলন করে টাইগাররা। অনুশীলনে নামার আগে সংবাদ সম্মেলনে আসেন তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

সংবাদ সম্মেলনে দলের আগামীকালকের পরিকল্পনাসহ জয়ের আশা নিয়ে অনুশীলনে নামেন তিনি। এরপরই দুঃসংবাদ এলো, পায়ের পেশিতে চোট পেয়েছেন এই অলরাউন্ডার। চোটের কারণে অনুশীলন করতে পারেননি মোসাদ্দেক।

টাইগারদের ফিজিও জুলিয়ান কালেফাতোর সহায়তায় মাঠ ছাড়েন এই অলরাউন্ডার। বিসিবির সূত্রে জানা গেছে, মোসাদ্দেকের চোটটা হালকা নয়। বুধবার (১৮ সেপ্টেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে তার খেলা নিয়ে আছে অনিশ্চয়তা। খেলা যেহেতু সন্ধ্যায়, টিম ম্যানেজমেন্ট মোসাদ্দেকের জন্য অপেক্ষা করবে ম্যাচের আগ পর্যন্ত।

সিরিজে এখন পর্যন্ত দুইটি ম্যাচ খেলেছে স্বাগতিকরা। যার মধ্যে জয় পেয়েছে একটিতে। জিম্বাবুয়ের বিপক্ষে জয় পাওয়া ম্যাচটিতে অসামান্য অবদান রাখেন মোসাদ্দেক। জয়ের নায়ক আফিফ হোসেনের সঙ্গে সপ্তম উইকেটে গড়েছিলেন ৮২ রানের জুটি। অর্ধশকত পূর্ণ করে আফিফ ফিরে গেলেও শেষ পর্যন্ত (অপরাজিত ৩০) জয় নিয়ে মাঠ ছাড়েন এই অলরাউন্ডার।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড