• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রিদেশীয় সিরিজে শেষ দুই ম্যাচের দল ঘোষণা, বাদ সৌম্য

  ক্রীড়া ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৫
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

'ও ভাই' ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচের জন্য বাংলাদেশ দল ঘোষণা করল বিসিবি। আগের দুই ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা পাওয়া চারজনকে বাদ দেওয়া হয়েছে শেষ দুই ম্যাচে।

বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার; তার জায়গাতে ওপেনিং করবেন মোহাম্মাদ নাইম শেখ। জাতীয় দলে এখনো অভিষেক হয়নি এই তরুণের। ২০ বছর বয়সী মোহাম্মাদ নাইম শেখ ঘরোয়া লিগে একজন ওপেনার হিসেবে বেশ পরিচিত মুখ। খুব সম্ভবত আগামী ম্যাচেই ওপেনিংয়ে দেখা যেতে পারে তাকে। 

সদ্য ঘোষিত এই দল থেকে না খেলেই বাদ পড়েছেন শেখ মেহেদি হাসান-আবু হায়দার রনি ও ইয়াসীন আরাফাত মিশু। তবে দলে ফিরেছেন তারকা পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম; এখনো টি-টুয়েন্টিতে অভিষেক না হওয়া নাজমুল হোসেন শান্তকে রাখা হয়েছে স্কোয়াডে। 

'ও ভাই' ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচের জন্য একাদশে নাম এসেছে ১৯ বছর বয়সী আরেক তরুণ ও অলরাউন্ডার আমিনুল বিপ্লবের। ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করা বিপ্লবের এখনো অভিষেক হয়নি জাতীয় দলে। মূলত এই তরুণ টপওর্ডারে ব্যাট করে থাকেন। সেই সঙ্গে বল হাতে লেগব্রেক গুগলিও করে থাকেন ডান-হাতি এই ব্যাটসম্যান। 

ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচের জন্য বাংলাদেশ একাদশ : 

সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদুউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শাফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন আহমেদ, মোহাম্মাদ নাইম শেখ, আমিনুল বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড