• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিষেকের প্রথম বলেই তাইজুলের উইকেট

  সোহরাব মাহাদী

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৩
অভিষেকেই তাইজুলের উইকেট
অভিষেকেই তাইজুলের উইকেট (ছবি : সংগৃহীত)

টি-টুয়েন্টি ক্রিকেটে নিজের অভিষেকের ম্যাচের প্রথম বলেই উইকেট পেলেন তাইজুল ইসলাম। ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-জিম্বাবুয়ে। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় টাইগার দলপতি সাকিব আল হাসান।

টস জিতে সাকিব নিজেই আসেন বোলিংয়ে। নিজের প্রথম বলেই চার খাবার পর ওভার শেষে ৭ রান দেন তিনি। তারপরই বল তুলে দেয়া হয় অভিষিক্ত তাইজুলের হাতে। বল হাতে পেয়ে প্রথম বলেই শিকার করেন ব্রেন্ডন টেইলরকে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৬ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৮ রান। মাসাকাদজা ৩০ ও আরভিন ৯ রানে ব্যাট করছেন।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। কিন্তু বৃষ্টি ও মাঠ ভেজা থাকার কারণে কয়েক দফা পিছিয়ে শেষ পর্যন্ত ৭টা ৪৫ এ অনুষ্ঠিত হয় টস। খেলা শুরু হয়েছে রাত ৮টায়। প্রতিটি দল থেকে ২ ওভার করে কেটে নেয়া হয়েছে। তাই উভয় দল খেলবে ১৮ ওভার করে।

বাংলাদেশ একাদশ : সৌম্য সরকার, লিটন দাস, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক)মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, তিমিসেন মারুমা, রায়ান বুর্ল, টিনোটেন্ডা মুতুমবদজি, নেভিল মাদজিভা, কাইল জার্ভিস, টনি মুনোওঙ্গা ও টেন্ডাই চাতারা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড