• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কম্পানির জন্য মাঠে নামেন গিগস, ফন পার্সি

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৬
ভিনসেন্ট কম্পানি
ম্যানচেস্টার সিটির কিংবদন্তি ডিফেন্ডার ও অধিনায়ক কম্পানি (ছবি : সংগৃহীত)

হ্যামস্ট্রিং চোটের কারণে ভেনসেন্ট কম্পানি নিজে খেলতে পারলেন না। অথচ তাকে সম্মান জানাতে ম্যনচেস্টার সিটির ইতিহাদ স্টেডিয়ামে হাজির হয়েছিল ৫১ হাজার দর্শক। মাঠে নামেন গ্যারি নেভিল, রায়ান গিগস ও অ্যাশলে কোলের মতো কিংবদন্তিরা। 

৩৩ বছর বয়সী সেন্টার ব্যাককে সম্মান জানাতে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান ও সাবেক খেলোয়াড়দের নিয়ে একটি ‘টেস্টিমোনিয়াল’ ম্যাচের আয়োজন করা হয়েছিল। ম্যানসিটি কিংবদন্তি তারকা কম্পানি চলতি মৌসুমে ইতিহাদ ছেড়ে কোচ ও খেলোয়াড় হিসেবে যোগ দিয়েছেন বেলজিয়ামের ক্লাব অ্যন্ডারলেখটে। 

কম্পানির ম্যানচেস্টার সিটি লেজেন্ড ইলেভেন বনাম প্রিমিয়ার লিগ লেজেন্ডের ম্যাচটি ড্র হয়েছে ২-২ গোলে। নিজে মাঠে না নামলেও কোম্পানির দলে ছিলেন তার সাবেক ক্লাব সতীর্থ ও বর্তমানের খেলোয়াড়রা। সার্জিও আগুয়েরো, সামির নাসরি, লেসকটরা খেললেও ছিলেন না মারিও বালোতেল্লি।

প্রিমিয়ার লিগ লেজেন্ড স্কোয়াডে ছিলেন ম্যানইউ তারকা গ্যারি নেভিল, রায়ান গিগস, অ্যাশলে কোল, রবি কিন ও রবিন ফন পার্সির মতো কিংবদন্তি ফুটবলাররা। সিটি লেজেন্ডের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন ইতিহাদের বর্তমান কোচ পেপ গার্দিওলা এবং প্রিমিয়ার লিগ লেজেন্ডের কোচ ছিলেন বেলজিয়ামের কোচ রবার্তো মার্তিনেজ।

কম্পানিকে সম্মান জানাতে সিটির ট্রেইনিং ক্যাম্পাসের নাম রাখা হয়েছে ভিনসেন্ট কম্পানি ক্রিসেন্ট। বেলজিয়ান তারকার মোজাইক করা একটি ছবিও প্রতিস্থাপন করা হয়েছে তাতে। কম্পানির নেতৃত্বে ২০১১-১২ মৌসুমে প্রিমিয়ার লিগে প্রথম শিরোপা ঘরে তোলে ম্যানসিটি। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড