• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

নেইমারের নামে মামলা করে উল্টো ফেঁসে যাচ্ছেন সেই তরুণী

  ক্রীড়া ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৪
নেইমার
নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন এ ব্রাজিলীয় মডেল (ছবি : সংগৃহীত)

গত জুনে নেইমারের বিরুদ্ধ ধর্ষণের অভিযোগ করেন ব্রাজিলীয় মডেল নাজিলা ত্রিনদাদে। নাজিলার ধর্ষণ সংক্রান্ত অভিযোগটি নিয়ে ঝড় ‍ওঠে ফুটবল বিশ্বে। হোয়াটস অ্যাপে নেইমার ও নাজিলর আলাপচারিতা এবং সাত সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয় ।

নাজিলা জানান, গত মে মাসে প্যারিসে নেইমার তাকে ধর্ষণ করেন এবং এর জন্য তিনি আদালতে বিচার চান। এ অভিযোগ প্রমাণিত না হলেও নেইমার নানাভাবে হেনস্থার শিকার হন। ফলে এবার মিথ্যা অভিযোগ দায়ের ও ব্ল্যাকমেইলের চেষ্টা করার অভিযোগ এনে নাজিলা ও তার সাবেক স্বামী এস্তিবেন আলভেসের বিরুদ্ধে অভিযোগ এনেছে ব্রাজিলের পুলিশ।

তবে নাজিলার ওপর আনা এই অভিযোগে আশ্চর্য হয়েছেন তার আইনজীবী আরাউজো। তিনি জানান, তার মক্কেল আলভেসের সঙ্গে জোট করে নেইমারের কাছ থেকে কোনো প্রকার অর্থ আদায় করতে চাননি। 

নাজিলরা অভিযোগ ছিল গত ১৫ মে রাতে ফ্রান্সের প্যারিসের একটি হোটেলে তাকে ধর্ষণ করেন নেইমার। তবে মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় সেখানে কোনো অভিযোগ করেননি তিনি। দেশে ফিরে ব্রাজিলের সাও পাওলোতে তিনি পুলিশের দ্বারস্থ হন নাজিলা। 

তবে এ ঘটনাকে শুরু থেকে বানোয়াট ও ফাঁদ হিসেবে উল্লেখ করেন প্যারিস সেন্ট জার্মেই তারকা নেইমার। তার বাবা ও এজেন্ট সিনিয়র নেইমার গণমাধ্যমের কাছে জানান, অভিযোগকারী নারী নেইমারকে ব্ল্যাকমেইলের চেষ্টা করছেন। আর হোটেলে যা হয়েছিল তা দুজনের সম্মতিতেই ঘটেছিল। সম্পর্ক ভেঙে যাওয়ায় এমন অভিযোগ তুলেছেন নাজিলা এমন মন্তব্য করেছেন তিনি।

ওডি/এনএ
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড