• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌসুমের প্রথম হার টটেনহ্যামের

  ক্রীড়া ডেস্ক

২৬ আগস্ট ২০১৯, ০৯:৫৪
মৌসুমের প্রথম হার টটেনহ্যামের
মৌসুমের প্রথম হার টটেনহ্যামের (ছবি : সংগৃহীত)

ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন মৌসুমের শুরুতেই এলোমেলো ফলাফল হচ্ছে ক্লাবগুলোর মধ্যে। কেবল লিভারপুল ছাড়া সেরা পাঁচের সবারই উত্থান পতন ঘটেছে। তিন ম্যাচে তিন জয় কেবল অলরেডদের; এছাড়া ম্যানসিটি-আর্সেনাল ও ম্যানইউর মতো ক্লাবগুলোর জয়-পরাজয় না হয় ড্র; এই তালিকায় যুক্ত হয়েছে টটেনহ্যাম হটস্পারও। আগের সিটির সঙ্গে ড্র করলেও তৃতীয় ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে হেরেই বসেছে মরিসিও পোচেত্তিনোর শিষ্যরা।

রবিবার (২৫ আগস্ট) ঘরের মাঠে নিউক্যাসলের বিপক্ষে ০-১ গোলে হারে টটেনহ্যাম। আগের দুই ম্যাচের প্রথমটিতে জয় নিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিলেও দ্বিতীয় ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে হয়েছে পেপ গার্দিওলার দলের সঙ্গে; আর তৃতীয় ম্যাচে পয়েন্ট খুইয়ে বসেছে হ্যারি কেনরা।

ম্যাচের শুরুতে টটেনহ্যাম আক্রমণ করতে থাকলে সেরা সাফল্য পায়নি। ম্যাচের ২৭তম মিনিটে ব্রাজিলিয়ান জোলিন্টনর গোলে এগিয়ে যায় নিউক্যাসল। এই এক গোলেই শেষ হয় ম্যাচের ফলাফল।

তিন ম্যাচে এক জয় ও এক ড্র এবং এই হারে পয়েন্ট টেবিলের সাতে টটেনহ্যাম (পয়েন্ট ৪)। লিভারপুল আছে সবার উপরে (৯ পয়েন্ট); দুইয়ে ম্যানসিটি (৭ পয়েন্ট) এবং তিনে আছে আর্সেনাল (৬ পয়েন্ট)।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড