• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমার বিশ্বের সেরা তিনের একজন : সার্জিও রামোস

  ক্রীড়া ডেস্ক

২৫ আগস্ট ২০১৯, ১৭:৫৯
নেইমার-রামোস
রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোস ও নেইমার (ছবি : সংগৃহীত)

ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারকে নিয়ে একের পর এক নাটক চলছেই। চলতি দল-বদলের বাজারে তাকে পেতে মরিয়া হয়ে উঠেছে শীর্ষ তিন ক্লাব বার্সোলোনা, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাস। এরই মধ্যে নেইমারকে দলে ভিড়াতে পিএসজিকে প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাতও হয়েছে ‘লস ব্ল্যাঙ্কোস’রা।

প্রত্যাখ্যাত হলেও নেইমারকে প্রশংসায় ভাসিয়ে নতুন সম্ভাবনার ইঙ্গিত দিয়ে রাখলেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। ‘নেইমার সেরা খেলোয়াড়, অন্তত বিশ্বের সেরা তিনের একজন।’ গতকাল শনিবার (২৫ আগস্ট) রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল ভায়াদোলিদের সঙ্গে ১-১ গোলে ড্র করে রিয়াল মাদ্রিদ। ম্যাচ শেষে নেইমার প্রসঙ্গে রামোস এমন মন্তব্য করেন।

নেইমারকে নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি, তিনি এখন পর্যন্ত পিএসজিতেই আছেন। তাই আপাতত তাকে নিয়ে বাড়তি মন্তব্য করতে রাজি নন রিয়াল অধিনায়ক। রামোসের মতে, দলবদলের দরজা বন্ধ হওয়ার আগ পর্যন্ত এসব আলোচনা চলতেই থাকবে। তবে এসব নিয়ে বেশি ভাবাটা দলের জন্য ক্ষতির কারণ হতে পারে বলে সাবধান করে দিয়েছেন তিনি। তার কাছে বরং বর্তমান স্কোয়াডকেই পরিপূর্ণ বলে মনে হয়।

রামোস বলেন, ‘আমাদের হাতে যারা আছে তাদের নিয়েই এগিয়ে যেতে চাই। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। গ্যারেথ বেল কিংবা হামেস রদ্রিগেজকে ফের দলে ফিরিয়ে আনাও একটা সমাধান।’

লা-লিগার ২০১৯-২০ মৌসুমে ঘরের মাঠে প্রথম ম্যাচে হেরে যাওয়ায় হতাশা প্রকাশ করে রিয়াল কাপ্তান বলেন, ‘এটা পীড়াদায়ক, কারণ বার্নাব্যুতে মৌসুমের প্রথম ম্যাচ ছিল এটি এবং আমরা ভালো খেলতে আর জয়টা সমর্থকদের উৎসর্গ করতে চেয়েছিলাম।’

নেইমারের সাবেক ক্লাব বার্সেলোনার সঙ্গে পিএসজির আলোচনা ফলপ্রসূ না হওয়ার মাঝেই মাঠে নেমেছে রিয়াল। অবশ্য এরই মধ্যে রিয়াল মাদ্রিদের প্রথম প্রস্তাবে না করে দিয়েছে পিএসজি। তিন খেলোয়াড় (গ্যারেথ বেল, হামেস রদ্রিগেজ ও কেইলর নাভাস) এবং ১০০ মিলিয়ন ইউরোর অফার দিয়েও ফরাসি ক্লাবটির মালিকদের মন গলাতে পারেনি ‘লস ব্ল্যাঙ্কোস’রা। এবার শোনা যাচ্ছে, লুকা জোভিচ ও নাভাসের সঙ্গে ১২০ মিলিয়ন ইউরো অফার করতে চলেছে রিয়াল।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড