• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে মৌসুমের প্রথম জয় পেল চেলসি

  ক্রীড়া ডেস্ক

২৪ আগস্ট ২০১৯, ২০:৫৫
টেমি আব্রাহামের জোড়া গোলে প্রথম জয়ের দেখা পায় চেলসি
টেমি আব্রাহামের জোড়া গোলে প্রথম জয়ের দেখা পায় চেলসি (ছবি : স্কাইস্পোর্টস)

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমে প্রথম জয়ের দেখা পেল চেলসি। একই সঙ্গে ক্লাবটির নতুন কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডেরও প্রথম জয় এটি। মৌসুমের প্রথম ম্যাচেই ম্যানইউয়ের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে হারে ব্লুসরা। দ্বিতীয় ম্যাচেও ঘরের মাঠে জয়ের দেখা পায়নি তারা। লেস্টার সিটির বিপক্ষে ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে।

অবশেষে শনিবার (২৪ আগস্ট) তৃতীয় ম্যাচে নরউইচ সিটির বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। স্বাদ নিয়েছে মৌসুমের প্রথম জয়ের।

নরউইচ সিটির মাঠে ম্যাচের শুরুতেই লিড নেয় স্বাগতিক চেলসি। খেলা শুরু মাত্র তিন মিনিটের মাথায় গোল করেন চেলসি তারকা টেমি আব্রাহাম। তার তিন মিনিট পরেই গোল শোধ করে স্বাগতিক নরউইচ। 

ক্যান্টওয়েলের গোলে ম্যাচের ছয় মিনিটের মাথায় ১-১ সমতায় নেমে আসে দু-দল। এরপর ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন চেলসির এম মাউন্ট কিন্তু চেলসিকে উড়ার সুযোগ না দিয়ে আবার মাটিতে নামায় নরউইচ। ম্যাচের ৩০ মিনিটের মাথায় গোল করে ২-২ সমতা করে স্বাগতিকরা।

প্রথমার্ধে চার গোল দেখা ম্যাচে অবশ্য দ্বিতীয়ার্ধে মাত্র এক গোল দেখে। ম্যাচের ৬৮ মিনিটে আবার দলের ত্রাতা হয়ে আসেন টেমি আব্রাহাম। তিনি গোল করে দলকে ৩-২ গোলের লিড এনে দেন। চেলসি ওই গোলেই মৌসুমের প্রথম জয়ের দেখা পায়। কোচ হিসেবে লিগে ল্যাম্পার্ড দলকে এনে দেন প্রথম জয়।

পুরো ম্যাচে অবশ্য চেলসির সঙ্গে পাল্লা দিয়ে খেলে গেছে নরউইচ সিটি। ম্যাচের ৪৭ ভাগ বল পায়ে রেখে খেলেছে তারা। চেলসির আট শটের বিপরীতে তারা গোলে শট নিয়েছে পাঁচটি। দুবার দারুণভাবে ঘুরে দাঁড়িয়েও শেষ পর্যন্ত পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি নরউইচ সিটি। এ জয়ে চেলসি তিন ম্যাচে এক জয় এবং এক ড্রতে চার পয়েন্ট নিয়ে টেবিলে দশে উঠেছে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড