• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সপ্তম বিপিএলে খেলবে সিলেট সিক্সার্স

  ক্রীড়া ডেস্ক

২৪ আগস্ট ২০১৯, ১৯:২৩
সিলেট সিক্সার্স
সিলেট সিক্সার্স ক্রিকেট দল (ছবি: সংগৃহীত)

সব সংশয় দূর করে অবশেষে সুসংবাদ দিল সিলেট সিক্সার্সের ফ্রাঞ্চাইজিরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরে অংশগ্রহণ করবে দলটি। শনিবার দুপুরে বিসিবি কার্যালয়ে নিজেদের অংশগ্রহণ, চুক্তি ও নতুন বাইলজ নিয়ে গভর্নিং কাউন্সিলের সাথে আলোচনা করেছে তারা।

চলতি বছরের শুরুতে সিলেট সিক্সার্সের বিপিএলে অংশগ্রহণ নিয়ে সংশয় তৈরি হয়েছিল। কয়েক কোটি টাকা বকেয়া থাকায় দলটির বাদ পড়ার গুঞ্জন উঠেছিল। অন্যদিকে বিপিএল কর্তৃপক্ষ দুইটি নতুন দলের ফ্রাঞ্চাইজির জন্য বিজ্ঞপ্তিও দিয়েছিল।

তবে শনিবার (২৪ আগস্ট) বিপিএল গভর্নিং কাউন্সিলের সাথে আলোচনায় বসে সিক্সার্সের বিপিএলে থাকা নিশ্চিত করে দলটি। সিক্সার্সের পক্ষে আলোচনায় উপস্থিত ছিলেন- দলটির মালিক সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও নির্বাহী প্রধান ইয়াসির ওবায়েদ। সিলেটের বিপিএলে থাকা নিশ্চিত করলেন দলটির নির্বাহী প্রধান ইয়াসির ওবায়েদ। চুক্তি নবায়ন করা হবে জানিয়ে তিনি বলেন, 'নতুন করে চুক্তি করা হবে। সেটি এবং খেলোয়াড়দের চুক্তি নিয়ে সব দলের মতামত নেয়া হচ্ছে। আজ আমরা মতামত দিলাম। আমরা নিজেদের পর্যবেক্ষণ দিয়েছি। বিপিএল কীভাবে আরও সুন্দরভাবে হতে পারে সেটি নিয়ে আমাদের পরামর্শ দিয়েছি।'

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড