• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালিঙ্গার নেতৃত্বে শ্রীলঙ্কার টি-টুয়েন্টি দল ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

২৪ আগস্ট ২০১৯, ১৬:২৯
মালিঙ্গা
মালিঙ্গার নেতৃত্বে কিউইদের বিপক্ষে টি-টুয়েন্টি খেলবে লঙ্কানরা (ছবি : আইসিসি)

আগামী ১ সেপ্টেম্বর থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরজ খেলবে শ্রীলঙ্কা। আসন্ন এই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে সিংহল ক্রিকেট বোর্ড। সদ্য ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানানো তারকা পেসার লাসিথ মালিঙ্গার নেতৃত্বে খেলবে স্বাগতিকরা।

শনিবার (২৪ আগস্ট) ঘোষিত লঙ্কান দল থেকে বাদ পড়েছেন দলের সিনিয়র সদস্য থিসারা পেরেরা ও অ্যাঞ্জেল ম্যাথুস। বাদ পড়েছেন কামিন্দু পেরেরা ও জেফরি ভান্ডারসও। আর দলে ফিরেছেন সেহান জয়সুরিয়া, দাশুন সানাকা, কাশুন রাজিথা এবং অনিন্দু ফার্নান্দোরা। তবে শ্রীলঙ্কার টি-টুয়েন্টি দল থেকে দারুণ ফর্মে থাকা ধনাঞ্জয়া ডি সিলভা বাদ পড়ার খবর কিছুটা অবাক করার মতোই।

আগামী ১ সেপ্টেম্বর পাল্লেকেলেতে শুরু হবে দুই দলের টি-টুয়েন্টির লড়াই। সিরিজের দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে ৩ সেপ্টেম্বর। ৬ সেপ্টেম্বর একই মাঠে অনুষ্ঠিত হবে শেষ ম্যাচটি।

শ্রীলঙ্কার টি-টুয়েন্টি দল : লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকভেলা, আভিস্কা ফার্নান্দো, কুশল পেরেরা, ধানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, সেহান জয়সুরিয়া, দাশুন সানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, লক্ষ্ণণ সান্দাকান, ইসুরু উদানা, কাশুন রাজিথা, লাহিরু কুমারা ও লাহিরু মাদুস্কা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড