• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলায় নির্দোষ প্রমাণিত নেইমার

  আন্তর্জাতিক ডেস্ক

৩০ জুলাই ২০১৯, ১৪:০০
নেইমার
ব্রাজিলিয়ান তারকা নেইমার ও ধর্ষণের অভিযোগকারী মডেল নাজিলা ত্রিনদাদে। ছবি : সংগৃহীত

পর্যাপ্ত প্রমাণের অভাবে ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে করা ধর্ষণের মামলাটি স্থগিত করা হয়েছে বলে তদন্তকারী পুলিশ জানায়। তবে, চূড়ান্ত সিদ্ধান্তের জন্য মামলাটি এখন প্রসিকিউটরদের কাছে প্রেরণ করা হবে বলে সাও পাওলো অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে জানানো হয়েছে।

চলতি বছর মে মাসে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি হোটেলে ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদেকে আক্রমণের অভিযোগে এই ফুটবলারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছিল ব্রিজিলিয়ান প্রশাসন। যদিও তার বিরুদ্ধে জোরপূর্বক মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে নেইমার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছিলেন।

পুলিশের সিদ্ধান্তের বিষয়ে কোনো মন্তব্য করতে পারছেন না বলে পিএসজি তারকা নেইমারের একজন মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে নিশ্চিত করেন। এমন মামলা ব্রাজিলে চাঞ্চল্যের সৃষ্টি করেছিল। দেশটির সংবাদপত্রের নিয়মিত শিরোনামে পরিণত হয়েছিল বিশ্বের অন্যতম দামি এই তারকার ঘটনা।

চলতি বছর জুন মাসে এই ঘটনা প্রথম প্রকাশিত হয়েছিল, যখন প্যারিস সেইন্ট-জার্মেইনের এই তারকা ইনস্টাগ্রামে একটি সাত মিনিটের ভিডিও প্রকাশ করেছিলেন। যে ভিডিওতে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা নিশ্চিতের তথ্য প্রকাশ করেছিলেন। অভিযোগকারী মডেলের দাবির বিরুদ্ধে নেইমার হোয়াটসঅ্যাপ বার্তা এবং ছবিগুলোও প্রকাশ করেছিলেন।

ছবি : সংগৃহীত

'সত্যিকার অর্থে যে কিছুই ঘটেনি' তা প্রমাণ করার জন্য ভিডিওটি প্রকাশ করতে বাধ্য হয়েছিলেন বলে নেইমার জানান। এরপরেই অভিযোগকারী মিস ত্রিনদাদে জনসম্মুক্ষে এসে সর্বসাধারণের উদ্দেশে একটি টেলিভিশন সাক্ষাত্কার দিয়েছিলেন। তিনিও একটি ফুটেজ এবং একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন যাতে দুজনের মধ্যে একটা তর্ক-বিবাদ ঘটতে দেখা গিয়েছে।

সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, এমন ঘটনার পরেই পুলিশ ত্রিনদাদের বিরুদ্ধে একটি মানহানির মামলা দায়ের করেছিল। তবে, ত্রিনদাদে এই বাহিনীকে দুর্নীতিগ্রস্ত বলে অভিযোগ করেন। বেশ কয়েকজন আইনজীবীও ওই মডেলের মামলাটি নিতে অস্বীকার করেছিলেন। বিচারকের চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের আগে মামলাটা মূল্যায়নের জন্য প্রসিকিউটরদের কাছে মাত্র ১৫ দিন সময় আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড