• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশ ছাড়ার আগে দোয়া চাইলেন মুশফিক

  ক্রীড়া ডেস্ক

২০ জুলাই ২০১৯, ১২:৩৩
মুশফিকুর রহীম
মুশফিকুর রহীম (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাজ্ঞ সিরিজ খেলতে শনিবার (২০ জুলাই) দুপুর পৌনে একটায় দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টাইগারদের সামনে এবার লঙ্কা চ্যালেঞ্জ। বিশ্বকাপে সবশেষ গ্রুপ পর্বে বিদায় নিয়েছে মুশফিক-তামিম-সাকিবরা। এবার তিন ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা উড়াল দিচ্ছে তারা।

শ্রীলঙ্কা যাওয়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিক। নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে তিনি দোয়া চান। পোস্টে মুশি লেখেন, 'ইনশাআল্লাহ্‌, শ্রীলঙ্কা সফরে যাচ্ছি। সবাই দয়া করে আমাদের জন্য দোয়া করবেন; আল্লাহার কাছে শুক্রিয়া।'

সূচি অনুযায়ী আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচে মাঠে নামবে টাইগাররা। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে কলম্বো প্রেমাদাসা স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই দিবারাত্রীর। সফর শেষ করে ১ দেশের উদ্দেশে রওনা হবেন ক্রিকেটাররা।

বাংলাদেশের এই সিরিজে অধিনায়কত্ব করবেন ওপেনার তামিম ইকবাল। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ইনজুরিতে তামিমকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ফরহাদ রেজা, তাসকিন আহমেদ।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড