• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটি চ্যালেঞ্জই হবে : তামিম

  ক্রীড়া ডেস্ক

২০ জুলাই ২০১৯, ১১:৩৭
অধিনায়ক তামিম
শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম (ছবি : সংগৃহীত)

হ্যামস্ট্রিংয়ের চোটে শ্রীলঙ্কা সফর থেকে ছিটকে গেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আসন্ন এই সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। এরই মধ্যে বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুতিও সেরেছে! শনিবার (২০ জুলাই) দুপুর পৌনে একটায় শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছাড়বে টাইগাররা। উড়াল দেওয়ার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন অধিনায়ক তামিম।

তামিম বলেন, 'বিশ্বকাপের পর সিরিজটা (শ্রীলঙ্কা সিরিজ) গুরুত্বপূর্ণ, বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার ইনজুরিতে পড়ায় কাজটা কঠিন/ চ্যালেঞ্জই হবে, তবে শ্রীলঙ্কায় আমাদের অতীত রেকর্ড বেশ ভালো, আশা করি এবারও ভালো হবে।'

শুক্রবার (১৯ জুলাই) মিরপুরে অনুশীলনের সময় ডান পায়ে চোট পান মাশরাফি। এর ফলেই শ্রীলঙ্কা সফর থেকে ছিটকে যান তিনি। নতুন করেন অধিনায়কত্ব পেয়ে তামিম বলেন, 'এমন পরিস্থিতিতে আগেও অধিনায়কত্ব করেছি। বোর্ড যে দায়িত্ব দিয়েছে তা ভালোভাবে পালন করব।'

ম্যাশ ছাড়াও পিঠের চোটে এই সফরে যাওয়া হচ্ছে না পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের। মাশরাফির বদলি হিসেবে অলরাউন্ডার ফরহাদ রেজা আর সাইফউদ্দিনের জায়গায় পেসার তাসকিন আহমেদকে দলে নেওয়া হয়েছে।

আগামী ২৬ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। একই মাঠে ২৯ ও ৩১ জুলাই হবে বাকি দুই ম্যাচ।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ফরহাদ রেজা, তাসকিন আহমেদ।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড