• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাইগারদের কোচ হিসাবে নিজেকে যোগ্য মনে করেন সুজন

  ক্রীড়া ডেস্ক

২০ জুলাই ২০১৯, ১১:০৪
খালেদ মাহমুদ সুজন
খালেদ মাহমুদ সুজন (ছবি : সংগৃহীত)

প্রায়ই বাংলাদেশ ক্রিকেট দলের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পান খালেদ মাহমুদ সুজন। ভারপ্রাপ্ত নয়, দলের স্থায়ী কোচ হতে চান বলে অনেকবারই জানিয়েছেন সুজন। দীর্ঘ মেয়াদে জাতীয় দলের কোচ হওয়ার জন্যও নিজেকে যোগ্য মনে করেন প্রাক্তন এই পেসার।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করবেন খালেদ মাহমুদ সুজন। বারবার ভারপ্রাপ্ত কোচ হতে চান না বলে সাংবাদিকদের জানিয়েছিলেন তিনি। দলের স্থায়ী কোচ হতে চান তবে এখনো স্থানীয় কোচের প্রতি আস্থা সেভাবে হয়নি বোর্ডের, এমন মনে করেন সুজন।

বিশ্বকাপ শেষেই স্টিভ রোডসকে বরখাস্ত করে নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি দেয় বিসিবি। যেখানে আবেদন করার শেষ তারিখ ছিল ১৮ জুলাই। শুক্রবার (১৯ জুলাই) শ্রীলঙ্কা সফরের আগে সংবাদ সম্মেলনে খালেদ মাহমুদকে জিজ্ঞেস করা হয়েছিল, তিনি আবেদন করেছেন কি না?

সংবাদ সম্মেলনে সুজন জানান, '১৮ তারিখ পর্যন্ত কোনো (কোচ হওয়ার) আবেদন করিনি। এসব বোর্ডের পালসের ব্যাপার। আসলে সব বিভাগে বিদেশি কোচই আসে। এখনো স্থানীয় কোচের প্রতি আস্থা সেভাবে হয়নি বোর্ডের। তবে আমি নিজেকে যোগ্য মনে করি, কতটুকু যোগ্য আমি জানি না। তবে আমি মনে করি এটি রকেট সাইন্স না, একটি দলের কোচিং করানো। যেটা অন্যান্য কোচরা করে, ধরেন সবাই বলে যে লেভেল ৩-৪ করা, আমরাও লেভেল ৩ করেছি ২০০৬-০৭ সালে। আর করার পর যে আমরা বসে ছিলাম এমনটা না। মাঠে কাজ করেছি।’

শনিবার (২০ জুলাই) দুপুরে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল। সূচি অনুযায়ী আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচে মাঠে নামবে টাইগাররা। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে কলম্বো প্রেমাদাসা স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই দিবারাত্রির। সফর শেষ করে ১ আগস্ট দেশের উদ্দেশে রওনা হবেন ক্রিকেটাররা।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড