• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোপা আমেরিকা-২০১৯

কলম্বিয়ার কাছে পাত্তাই পেল না মেসিরা!

  ক্রীড়া ডেস্ক

১৬ জুন ২০১৯, ০৬:০৫
লিওনেল মেসি
হতাশা নিয়ে মাঠ ছাড়েন মেসি (ছবি: আর্জেন্টিনা টুইটার)

হার দিয়ে শুরু হলো মেসিবাহিনীর কোপা আমেরিকা মিশন। বি গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে হেরে যায় লিওনেল স্কালোনির শিষ্যরা।

ব্রাজিলের এরিনা ফন্টে নোভাতে বি গ্রুপের প্রথম ও কোপা আমেরিকার তৃতীয় ম্যাচে বাংলাদেশ সময় ভোর চারটায় খেলতে নামে মেসির আর্জেন্টিনা ও কলম্বিয়া। ম্যাচের প্রথম থেকেই আর্জেন্টিনাকে চেপে ধরে হামেস রদ্রিগেজের কলম্বিয়া। প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল কলম্বিয়াই। কলম্বিয়ার পাস সংখ্যাও আর্জেন্টিনার চেয়ে বেশি ছিল। অন্যদিকে গোলবার বরাবর কেউ শট নিতে না পারলেও কলম্বিয়া তিনবার শট নিতে সক্ষম হয়েছে যেখানে আর্জেন্টিনার শট সংখ্যা শূনা। গোলশূন্য ড্র নিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করে দুই দল।

দ্বিতীয়ার্ধের ৭১তম মিনিটে গোল দিয়ে কলম্বিয়াকে এগিয়ে দেন মার্টিনেজ। কলম্বিয়ার তারকা স্ট্রাইকার হামেস রদ্রিগেজের পাস থেকে গোল দেন তিনি। এরপর আর্জেন্টিনাকে ম্যাচে ফেরার সুযোগ না দিয়ে ৮৬তম মিনিটে দ্বিতীয় গোল দেয় কলম্বিয়া। লের্মার এসিস্টে গোল দেন জাপাতা। ম্যাচের বাকি সময় আর কোনো গোল হয়নি।

অন্যদিকে গতকাল জয় দিয়ে কোপা মিশন শুরু করেছে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল। মেসির আন্তর্জাতিক শিরোপা জয়ের স্বপ্ন প্রথম ম্যাচেই ধাক্কা খেলো। মেসিভক্তদের প্রত্যাশা পরের ম্যাচেই ঘুরে দাঁড়াবে আর্জেন্টিনা।

ওডি/এমএমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড