• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ- ২০১৯/২০

ইংলিশ লিগের নতুন মৌসুমের সূচি প্রকাশ

  ক্রীড়া ডেস্ক

১৩ জুন ২০১৯, ১৫:৪৩
ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রফি
ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রফি (ছবি : সংগৃহীত)

গেল মৌসুমের রানার্সআপ লিভারপুল ও নরউইচ সিটির বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুম শুরু হবে। নতুন সিজন সামনে রেখে পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হয়েছে। ১০ আগস্ট শুরু হয়ে আগামী বছরের ১৭ মে ইংলিশ ফুটবলের ঘরোয়া আসরের পর্দা নামবে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির মিশন শুরু হবে একই দিনে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে।

উদ্বোধনী দিনে ১৬টি দলই মাঠে নামবে। পাঁচ ইংলিশ জায়ান্ট ম্যানসিটি, লিভারপুল, ম্যানইউ, চেলসি ও আর্সেনালের প্রথম পাঁচ ম্যাচের সূচি তুলে ধরা হলো-

ম্যানসিটির প্রতিপক্ষ ওয়েস্ট হাম (অ্যাওয়ে), টটেনহ্যাম (হোম ম্যাচ, ১৭ আগস্ট), বোর্নমাউথ (অ্যাওয়ে, ২৪ আগস্ট), ব্রাইটন (হোম, ৩১ আগস্ট) ও নরউইচ (অ্যাওয়ে, ১৪ সেপ্টেম্বর)।

লিভারপুলের প্রতিপক্ষ নরউইচ (হোম), সাউথাম্পটন (অ্যাওয়ে, ১৭ আগস্ট), আর্সেনাল (হোম, ২৪ আগস্ট), বার্নলি (অ্যাওয়ে, ৩১ আগস্ট) ও নিউক্যাসেল ইউনাইটেড (হোম, ১৪ সেপ্টেম্বর)।

ম্যানইউর প্রতিপক্ষ চেলসি (হোম ম্যাচ, ১১ আগস্ট), ওলভস (অ্যাওয়ে, ১৭ আগস্ট), ক্রিস্টাল প্যালেস (হোম, ২৪ আগস্ট), সাউথাম্পটন (অ্যাওয়ে) ও ল্যাস্টার সিটি (হোম)।

চেলসির সামনে পড়বে ম্যানইউ (অ্যাওয়ে), ল্যাস্টার সিটি (হোম), নরউইচ (অ্যাওয়ে),শেফিল্ড ইউনাইটেড (হোম) ও ওলভস (অ্যাওয়ে)।

আর্সেনালকে খেলতে হবে নিউক্যাসেল (হোম), লিভারপুল (অ্যাওয়ে), টটেনহ্যাম (হোম), ওয়াটফোর্ড (হোম) ও অ্যাটন ভিলা (হোম) বিপক্ষে।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড