• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোপা দেল রের ফাইনালে স্টেগানকে পাচ্ছে না বার্সা

  ক্রীড়া ডেস্ক

২৩ মে ২০১৯, ১৬:০৬
স্টেগান
মার্ক আন্দ্রে টের স্টেগান (ছবি : সংগৃহীত)

চলতি মৌসুমে ট্রেবল জয়ের পথেই এগোচ্ছিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের ম্যাচে লিভারপুলের বিপক্ষে হেরে সেই স্বপ্ন ভেস্তে যায় কাতালানদের। ইতোমধ্যে লা লিগার শিরোপা জয় করা দলটির আপাতত লক্ষ্য এবার কোপা দেল রে জিতে ঘরোয়া ডাবল পূর্ণ করা। তবে ফাইনালে গোলপোস্টের নিচের অতন্দ্র প্রহরী মার্ক আন্দ্রে টের স্টেগানকে পাচ্ছে না বার্সা বস আর্নেস্তো ভালভার্দে। যা দলটির জন্য একটি বড় ধাক্কা।

আগামী শনিবার রাতে (২৬ মে) কোপা দেল রের ফাইনালে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সা। বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে গড়াবে ম্যাচটি। সম্প্রতি ইউরোপের বড় বড় গণমাধ্যমগুলো জানিয়েছে ডান পায়ের হাঁটুতে আঘাত পেয়েছে ২৭ বছর বয়সী স্টেগান। আর এতেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলা হচ্ছে না তার।

এবারের মৌসুমে এখন পর্যন্ত মোট ৪৯টি ম্যাচে মাঠে নেমেছেন স্টেগ্রান। গোলরক্ষক হিসেবে বার্সার শুরুর একাদশে প্রথম পছন্দ তিনি। তবে কাতালানদের হতাশ করে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচে দর্শক হয়েই থাকতে হচ্ছে তাকে।

স্টেগানের বদলি হিসেবে কোপা দেল রের ফাইনালে বার্সার গোলবার সামলাবেন নেদারল্যান্ডসের জেসপাস চিলিসেন। বড় ম্যাচে খেলার অভিজ্ঞতা থাকায় স্টেগানের শূন্যতা অনেকটাই পূরণ করতে পারবেন চিলিসেন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড