• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুরনো মুস্তাফিজকে দেখতে চান ওয়াসিম

  ক্রীড়া ডেস্ক

১৫ মে ২০১৯, ২০:২০
মুস্তাফিজুর রহমান
মুস্তাফিজুর রহমান (ছবি : ক্রিকইনফো)

আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুতে কী আগ্রাসনটাই না চালিয়েছিলেন মুস্তাফিজুর রহমান! তার মুখোমুখি হওয়া সব ব্যাটসম্যানেরই রীতিমতো ঘাম ছুটে যেত! উইকেট পেতেন মুড়ি-মুড়কির মতো! সেই মুস্তাফিজকে এখন রুদ্রমূর্তিতে দেখতে পাওয়াটা বিরলই! যদিও গেল বছর আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে ছিলেন কাটার মাস্টার, তবুও তার সাম্প্রতিক ফর্ম নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিল বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজের সবশেষ ম্যাচে ৪ উইকেট নিয়ে অবশ্য ছন্দে ফেরার আভাস দিয়েছেন মুস্তাফিজ।

নিজেকে হারিয়ে খুঁজতে থাকার লড়াইয়ে থাকা এই মুস্তাফিজের কাছ থেকে আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে সেরাটাই চান পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহাম্মদ ওয়াসিম। তার প্রত্যাশা, নতুন-পুরনো দুই বলেই ভেল্কি দেখাবেন এই বাঁহাতি পেসার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওয়াসিম জানান, 'বাংলাদেশের একজন মুস্তাফিজ রয়েছে। তার বোলিংয়ে অনেক বৈচিত্র্য রয়েছে। সে স্লোয়ার বাউন্সার দিতে পারে। সে ইয়োর্কারও দিতে পারে। কিন্তু তার সাম্প্রতিক ফর্ম ততটা ভালো যাচ্ছে না।'

তিনি যোগ করেন, 'আশা করছি, বিশ্বকাপে তার কাছ থেকে সেরা পারফরম্যান্সটাই আমরা দেখতে পাব। ইনিংসের শেষ ১০ ওভারে সে জাদুকরী বোলিং করবে, এমনটাই প্রত্যাশা আমার।'

উল্লেখ্য, উইন্ডিজের বিপক্ষে ৪৩ রানে ৪ উইকেট নেওয়ার আগের দুই ম্যাচে ভীষণ খরুচে ছিলেন 'দ্য ফিজ' খ্যাত তারকা। ওই দুই ম্যাচে ২০ ওভার বল করে ২ উইকেট নিলেও ১৭৭ রান দিয়েছিলেন তিনি।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড