• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল

শিরোপা ধরে রাখার অভিযানে চেন্নাইয়ের ভালো শুরু

  ক্রীড়া ডেস্ক

১২ মে ২০১৯, ২০:৫১
চেন্নাই সুপার কিংস
(ছবি : আইপিএল অফিসিয়াল ওয়েবসাইট)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএলের) ইতিহাসে সর্বোচ্চ তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। সমান সংখ্যক শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্সও। চতুর্থ শিরোপার খোঁজে দল দুটি মুখোমুখি হয়েছে এক অপরের। সে লড়াইয়ের শুরুতে ভালো অবস্থানে মহেন্দ্র সিং ধোনির দল।

রবিবার (১২ মে) আইপিএলের দ্বাদশ আসরের ফাইনালে মাঠে নেমেছে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই ও মুম্বাই, হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে। এই প্রতিবেদন লেখার সময় ১০ ওভার শেষে মুম্বাইয়ের সংগ্রহ ২ উইকেটে ৭০ রান। উইকেটে আছেন সুরিয়াকুমার যাদব ৮ ও ইশান কিশান ১৫ রানে।

অধিনায়ক রোহিত শর্মার সিদ্ধান্তে টসে জিতে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু পায় মুম্বাই; কুইন্টন ডি ককের কল্যাণে। ৪.৪ ওভারে স্কোরবোর্ডে ৪৫ রান তুলে ফেলে দলটি। কিন্তু এর পরপরই ছন্দ হারায় তারা। চেন্নাইয়ের বোলারদের জোড়া আঘাতে যুগপৎ ফেরেন ডি কক ও রোহিত। উইকেট তুলে নেওয়ার পাশাপাশি মুম্বাইয়ের রানের চাকায়ও লাগাম দিয়েছেন ধোনিরা।

পঞ্চম ওভারের পঞ্চম বলে দক্ষিণ আফ্রিকান ডি কক ১৭ বলে ৪ ছয়ে ২৯ রান করে শিকার হন শার্দুল ঠাকুরের। এরপর স্কোরবোর্ডে কোনো রান ওঠার আগেই ষষ্ঠ ওভারের তৃতীয় বলে বিদায় নেন রোহিত। দীপক চাহারের বলে আউট হওয়ার আগে ১৪ বলে ১৫ রান করেন তিনি।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ :

রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সুরিয়াকুমার যাদব, ইশান কিশান, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কিয়েরন পোলার্ড, রাহুল চাহার, মিচেল ম্যাকক্লেনান, লাসিথ মালিঙ্গা ও জসপ্রিত বুমরাহ।

চেন্নাই সুপার কিংস একাদশ :

শেন ওয়াটসন, ফ্যাফ ডু প্লেসি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, হরভজন সিং, ইমরান তাহির ও শার্দুল ঠাকুর।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড