• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল-২০১৯

উইকেট বাঁচিয়ে রেখেও অল্প রানে আটকে গেল চেন্নাই

  ক্রীড়া ডেস্ক

০৭ মে ২০১৯, ২১:৪৩
মুম্বাই-চেন্নাই
মুম্বাইয়ের বিপক্ষে ব্যাটিংয়ে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে উইকেট বাঁচিয়ে রেখে ব্যাট করেছে চেন্নাই সুপার কিংস। তবে নিজেদের সংগ্রহটা বড় করতে পারেনি বর্তমান চ্যাম্পিয়নরা।

মঙ্গলবার (৭ মে) ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নামে চেন্নাই। শেষপর্যন্ত নির্ধারিত ওভারে ৪ উইকেটে ১৩৪ রানেই থামে দলটির ইনিংস। 

শুরুতে ব্যাট করতে নেমে দলীয় ৬ রানেই ফ্যাফ ডু প্লেসির উইকেট হারায় চেন্নাই। উইকেটে এসে থিতু হতে পারেননি সুরেশ রায়না। স্কোরবোর্ড আরও ৬ রান যোগ হতে তিনিও মাঠ ছাড়েন। 

ওপেনার শেন ওয়াটসনও দলের জন্য তেমন কিছুই করতে পারেননি। দলীয় ৩২ রানে সাজঘরে ফেরেন তিনি। চতুর্থ উইকেটে আম্বাতি রাইডু এবং মুরালি বিজয় ধরে খেলার চেষ্টা করেন। 

এই জুটি ভাঙে ১২.১তম ওভারে বিজয় আউট হলে। সাজঘরে ফেরার আগে ২৬ বলে ২৬ রান করে যান তিনি। ছয়ে নেমে রাইডুর সঙ্গে জুটি বেঁধে দায়িত্বশীল ব্যাটিং করতে থাকেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। 

এই দুজন ইনিংসের শেষ পর্যন্ত উইকেটে ছিলেন। তবে ব্যাটে বলে না হওয়ায় সংগ্রহ বাড়াতে পারেননি তারা। ৩৭ বলে ৪২ রানে রাইডু এবং ২৯ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন ধোনি। বোলিংয়ে মুম্বাইয়ের রাহুল চাহার সর্বোচ্চ ২টি উইকেট শিকার করেন। ক্রনাল পান্ডিয়া এবং জয়ন্ত যাদব ১টি করে উইকেট নেন। 

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড