• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

শেষ হলো হকি নির্বাচনের ভোট গ্রহণ

  ক্রীড়া ডেস্ক

২৯ এপ্রিল ২০১৯, ১৮:৫৪
বাংলাদেশ হকি ফেডারেশন
বাংলাদেশ হকি ফেডারেশন (ছবি : সংগৃহীত)

দীর্ঘ ১৩ বছর পর অনুষ্ঠিত বাংলাদেশ হকি ফেডারেশনের ভোট গ্রহণ শেষ হয়েছে। সুলতানা কামাল স্পোর্টস কমপ্লেক্সে সোমবার উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে দীর্ঘদিনের কাঙ্ক্ষিত ভোটের লড়াই ইতোমধ্যে শেষ হয়েছে। ভোটের ফল যাই হোক না কেন হার-জিত মেনে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার অঙ্গিকার করেছেন অংশগ্রহণকারী দুই পরিষদ। 

২৮টি পদের জন্য আয়োজিত ভোট গ্রহণের কার্যক্রম চলেছে সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত। যেখানে ভোট দিয়েছেন ৮৪ জন ভোটার। ভোট গ্রহণ শেষে এখন চলছে গণনার কার্যক্রম।

জেলা ও বিভাগের ৪০ জন ভোটারের মধ্যে নির্বাচনে অংশগ্রহণ করেছেন ২৩ জন। এর মধ্যে ১২ জন সাদেক-সাজেদ প্যানেলে এবং ১১ জন সাঈদ-রশিদ প্যানেলে। এছাড়া ক্লাবের ৩১ কাউন্সিলরের মধ্যে ভোটের লড়াইয়ে সাঈদ-রশিদ প্যানেলে আছেন ১৫ জন, সাদেক-সাজেদ প্যানেলে রয়েছেন ১১ জন। 

এ দিকে ৬টি সার্ভিসেস সংস্থার মধ্যে ভোটের লড়াইয়ে অংশগ্রহণ করেছেন কেবল বিকেএসপির কাউন্সিলর জাহিদ হোসেন। সাজেদ-সদেক প্যানেলে থেকে নির্বাচন করছেন তিনি। আর জাতীয় ক্রীড়া পরিষদের ৫ কাউন্সিলরের মধ্যে চারজনই নির্বাচন করছেন। এদের মধ্যে ৩ জনই সাদেক-সাজেদ প্যানেলে। বাকি একজন এককভাবে সদস্য পদে নির্বাচন করছেন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড