• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপ

বিশ্বকাপের আগে চোটে শাদাব খান

  ক্রীড়া ডেস্ক

২১ এপ্রিল ২০১৯, ১৭:০৯
শাদাব খান
শাদাব খান (ছবি : ক্রিকইনফো)

ভাইরাস সংক্রমণের কারণে বিশ্বকাপের আগে মাঠে গড়াতে যাওয়া ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে গেছেন পাকিস্তানের লেগ স্পিনার শাদাব খান। তার পরিবর্তে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে ইয়াসির শাহকে।

শনিবার (২১ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, 'ডাক্তারি পরীক্ষার পর জানা গেছে ভাইরাস সংক্রমণের শিকার হয়েছেন শাদাব এবং এর জন্য চিকিৎসার দরকার হবে। তার সেরে উঠতে সময় লাগবে কমপক্ষে চার সপ্তাহ।'

গেল বৃহস্পতিবার ঘোষিত পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে আছেন শাদাব। যদি তিনি ক্রিকেটের সর্বোচ্চ আসরের আগে সুস্থ হয়ে না ওঠেন, তবে পিসিবি আগামী ২৩ মের মধ্যে আইসিসির অনুমতি ছাড়াই বদলি খেলোয়াড় নিতে পারবে।

উল্লেখ্য, পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে শাদাবই একমাত্র বিশেষজ্ঞ স্পিনার। এছাড়া স্পিন অলরাউন্ডার হিসেবে আছেন শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম ও হারিস সোহেল।

এ দিকে বিশ্বকাপ দলে না থাকলেও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দলে আছেন তারকা পেসার মোহাম্মদ আমির ও আসিফ আলী। এবার তাদের সঙ্গে যুক্ত হয়েছেন ইয়াসির। এই ১৮ জনকে নিয়ে ইংল্যান্ডে উড়ে যাবে পাকিস্তান।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড : সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, আবিদ আলী, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ (ফিটনেস সাপেক্ষে), শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, ফাহিম আশরাফ, শাহিন শাহ আফ্রিদি, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন ও হারিস সোহেল।

ইংল্যান্ড সিরিজের জন্য যোগ হয়েছেন : মোহাম্মদ আমির, আসিফ আলী, ইয়াসির শাহ (শাদাব খানের বদলি)।

ওডি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড