• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল মাতাবেন হাবিবুল বাশার

  ক্রীড়া প্রতিবেদক

১৯ এপ্রিল ২০১৯, ১১:৩২
হাবিবুল বাশার
হাবিবুল বাশার (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার আগামী সপ্তাহে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যোগ দিতে যাচ্ছেন। তবে অবসর ভেঙে ব্যাট হাতে মাঠ কাঁপাতে নয়; মূলত ঘরোয়া টি-টুয়েন্টি লিগের সবচেয়ে জনপ্রিয় আসরটিতে ধারাভাষ্য দিতে ভারতের উদ্দেশে উড়াল দেবেন তিনি।

বাংলাদেশ ক্রিকেটের সাবেক এই কাণ্ডারি মাইক্রোফোন হাতে আগে কখনো ধারাভাষ্য দেননি। তবে এ বিষয়ে অভিজ্ঞতা না থাকলেও সাবেক এই ক্রিকেটার কোনো চাপ অনুভব করছেন না। কারণ বাশারের মতে, মাইক্রোফোন সামলানোর মতো যথেষ্ট ক্রিকেটীয় অভিজ্ঞতা তার রয়েছে।

এই বিষয়ে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বাশার বলেন, 'আমার মনে হয় কমেন্ট্রি বক্সে আমার কোনো সমস্যা হবে না, যেহেতু ক্রিকেট খেলার ব্যাপারে আমার যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে।'

এরপর কিছুটা রসিকতার ছলেই তিনি যোগ করেন, 'আমি তো ক্রিকেট নিয়েই কথা বলব, তাই নয় কি?'

বাশারকে ধারাভাষ্য দিতে হবে বাংলায়। প্রচার হবে কলকাতার টেলিভিশন চ্যানেল ‘স্টার জলসা মুভিজে’। ধারাভাষ্য সম্প্রচার করা হবে মুম্বাইয়ের স্টুডিও থেকে।

উল্লেখ্য, ক্রিকেট ক্যারিয়ারে বাংলাদেশের জার্সি গায়ে বাশার ৫০টি টেস্ট ও ১১১টি ওয়ানডে খেলেছেন। টেস্টে ৩ হাজার ২৬ এবং ওয়ানডেতে ২ হাজার ১৬৮ করেন তিনি। এছাড়া ২০০৪ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত নেতৃত্ব দিয়ে দলকে ১টি টেস্ট ও ২৯টি ওয়ানডে জেতান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড