• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাংসপেশির আঘাত নিয়ে ভীত নন রোনালদো

  ক্রীড়া ডেস্ক

২৬ মার্চ ২০১৯, ১৯:১৯
ক্রিস্তিয়ানো রোনালদো
সোমবার সার্বিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো (ছবি : সংগৃহীত)

ইউরো-২০২০ এর বাছাইপর্বের ম্যাচে সোমবার রাতে সার্বিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল পর্তুগাল। ম্যাচটির ২৮তম মিনিটে পায়ের মাংসপেশিতে পাওয়া আঘাত নিয়ে মাঠ ছাড়েন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো। তবে, এ নিয়ে মোটেও চিন্তিত কিংবা ভীত নন বলে জানিয়েছেন খোদ রোনালদোই।

সার্বিয়ার বিপক্ষে রোনালদো খেলেছিল বেশ ভালোই। যতক্ষণ মাঠে ছিলেন বুলেট গতির কয়েকটি শটও নিয়েছিলেন সার্বিয়ার গোলমুখে। তবে, প্রতিপক্ষ দলের গোলরক্ষক ও ডিফেন্ডারদের দৃঢ়তা আশাহত করেছিল তাকে।

ম্যাচটির শুরুর ভাগে গোল হজম করায় বার বার আক্রমণে যাচ্ছিল পর্তুগালের খেলোয়াড়েরা। মাঝমাঠ থেকে বাড়ানো বল দ্রুত দৌড়ে নিজের নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করেছিল রোনালদো। তবে বলের নাগাল না পেয়ে উল্টো ডান পায়ের মাংশপেশিতে চোট পান জুভেন্তাস তারকা। পরে দলীয় কোচ ফার্নান্দো সান্তোস তাকে উঠিয়ে নেন।

রোনালদোর মাংশপেশির আঘাতের পরিমাণ গুরুতর কি না তা এখনো পরিষ্কার করে কিছুই জানা যায়নি। কিংবা কতদিন মাঠের বাইরে থাকতে হবে এ বিষয়টাও স্পষ্ট নয়।

তবে ৩৪ বছর বয়সী তারকা নিজেই আশা করছেন এক থেকে দুই সপ্তাহের মধ্যেই মাঠে ফিরতে পারবেন। তার ভাষ্যমতে, ‘এটা ঘটেছে, এটা ফুটবল। যদি আপনি বৃষ্টির সময় বাইরে যান, আপনি ভিজবেনই।’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড