• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভক্তদের হতাশা কাটাতে রাতে মাঠে নামবে ব্রাজিল-আর্জেন্টিনা

  অধিকার ডেস্ক    ২৬ মার্চ ২০১৯, ১৪:৪৬

ব্রাজিল-আর্জেন্টিনা
ফিলিপে কুতিনহো (ব্রাজিল) ও দিবালা (আর্জেন্টিনা); ছবি : সংগৃহীত

আসন্ন কোপা আমেরিকার প্রস্তুতি সামনে রেখে তিন দিন আগে মাঠে নেমেছিল আর্জেন্টিনা ও ব্রাজিল। সেই ম্যাচে ভিন্ন স্বাদ পেয়েছে দুই দল। ভেনিজুয়েলার বিপক্ষে ১-৩ গোলে হারে আকাশী-নীলরা। আর পানামার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল ব্রাজিল। সেই অবস্থান থেকে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মঙ্গলবার (২৬ মার্চ) রাতে আবার মাঠে নামছে দল দুটি।

রাত ১টা ৪৫ মিনিটে চেক রিপাবলিকের মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। আগের ম্যাচে ড্র করলেও আজকের ম্যাচে জয় পেতে মরিয়া নেইমারবিহীন ব্রাজিল। প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্রের বিপক্ষে এই ম্যাচে অনেকটাই এগিয়ে আছে তিতের দল। কারণ, ইউরো বাছাইপর্বে নিজেদের সবশেষ ম্যাচে ৫-০ গোলের ব্যবধানে হেরেছিল চেক প্রজাতন্ত্র। তাই এই ম্যাচে সেলেসাওরা অনেকটাই এগিয়ে আছে, সেটা বলাই যায়।

রাতের আরেক ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনা নামবে রাত ১টায়। মরক্কোর বিপক্ষে আগের ম্যাচের হার ভুলতে মাঠে নামবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে মরক্কোর বিপক্ষে আর্জেন্টিনার লড়াইটা সহজ হবে না। কারণ এই ম্যাচে তারা পাচ্ছে না বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে। প্রত্যাবর্তনের ম্যাচে হারের সঙ্গে সঙ্গে ঊরুর চোটে পড়ে মরক্কোর বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন পাঁচবারের বর্ষ সেরা এই তারকা।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড