• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা প্রিমিয়ার লিগ

সাইফের ক্যারিয়ার সেরা ইনিংসে দোলেশ্বরের জয়

  ক্রীড়া প্রতিবেদক

২৩ মার্চ ২০১৯, ১৯:২৫
সাইফ হাসান
(ছবি : সংগৃহীত)

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডের ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে অনবদ্য সেঞ্চুরি হাঁকিয়েছেন সাইফ হাসান। তার সেঞ্চুরিতে ভর করেই ৭ উইকেটের জয় তুলে নিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

শনিবার সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে টস হেরে ব্যার্টিংয়ে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ২৫৭ রান সংগ্রহ করে খেলাঘর। দলীয় ২৫ রানে রবিউল ইসলাম রবি আউট হয়ে সাজঘরে ফেরার পর দ্বিতীয় উইকেট জুটিতে সাদিকুর রহমান এবং মাহিদুল ইসলাম অঙ্কন দুজনে মিলে ১০১ রান করেন। সাদিকুর ৫৮ এবং মাহিদুল ৮৬ রান করে মাঠ ছাড়েন।

এ দুজন আউট হওয়ার পর তেমন জ্বলে উঠতে পারেনি কেউই। তাই সম্ভাবনা থাকলেও খেলাঘরের সংগ্রহটাও বড় হয়নি। দোলেশ্বরের হয়ে অধিনায়ক ফরহাদ রেজা সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেন। আবু জায়েদ রাহী ও সৈকত আলী নেন ২টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ২০ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় তুলে নেয় দোলেশ্বর। তাদের জয়ের মূল কারিগর ছিলেন ওপেনার সাইফ। ওপেনিংয়ে নেমে একপ্রান্ত আগলে ব্যাটিং করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন তিনি। করেন ক্যারিয়ার সেরা অপরাজিত ১৩২ রান। এটি লিস্ট ‘এ’ ক্রিকেটে তার তৃতীয় সেঞ্চুরি। গত ম্যাচেও তার ১০২ রানের সুবাদেই গাজী গ্রুপের বিপক্ষে জয় তুলে নিয়েছিল দোলেশ্বর।

মিডল অর্ডারে অভিজ্ঞ মার্শাল আইয়ুব ৪০ রান করেন। শেষভাগে ২৬ বলে দ্রুতগতিতে ৩৪ রান তুলে সাইফের সঙ্গে অপরাজিত ছিলেন পাকিস্তানি সাদ নাসিম।

সংক্ষিপ্ত স্কোর :

খেলাঘর : ২৫৭/৯ (৫০ ওভার)

দোলেশ্বর : ২৫৮/৩ (৪৬.৪ ওভার)

ফল : দোলেশ্বর জয়ী ৭ উইকেটে।

ম্যান অব দ্য ম্যাচ : সাইফ হাসান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড