• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুপুরে আট ক্রিকেটার নিউজিল্যান্ড যাচ্ছেন

  অধিকার ডেস্ক    ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৪

বাংলাদেশ
মিরাজ, মুস্তাফিজ ও মাহমুদউল্লাহ; (ছবি : আইসিসি টুইটার)

বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজের জন্য জাতীয় দলের আট ক্রিকেটার যাচ্ছেন নিউজিল্যান্ডে। দুদলের সিরিজ শুরু হবে একদিনের আন্তর্জাতিক ম্যাচ দিয়ে। সফরের তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ যথাক্রমে ১৩, ১৬ ও ২০শে ফেব্রুয়ারি মাঠে গড়াবে।

ম্যানেজার খালেদ মাসুদ পাইলট এবং কোচ স্টিভ রোডসকে সঙ্গে নিয়ে কিউই সফরে টাইগাররা যাচ্ছেন দুই ভাগে। প্রথম ধাপে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, মুস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান নিউজিল্যান্ডের বিমান ধরবেন। দুপুর ১২.৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে রওনা হবেন এ আট ক্রিকেটার।

বিপিএলের জন্য দলের বাকি ক্রিকেটাররা যেতে পারছেন না। বিপিএল শেষ হবে ৮ ফেব্রুয়ারি। পরদিন রাতে মাশরাফি বিন মোর্তজা, তামিম ইকবাল, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও শফিউল ইসলাম নিউজিল্যান্ডে রওনা হবেন।

নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ ওয়ানডে দল: মাশরাফি বিন মোর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম ও নাঈম হাসান।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড