• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ানডে মিশন শেষে এবার নির্বাচনি মাঠে মাশরাফি

  অধিকার ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৮, ১৩:০৬
মাশরাফি বিন মুর্তজা
মাশরাফি বিন মুর্তজা (ফাইল ছবি)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে বইছে নির্বাচনি হাওয়া। ভোটের প্রচারণার কাজেও নেমে গেছেন প্রার্থীরা, যার যার আসনে করছেন পথসভা আর জনসংযোগ। চাইছেন দোয়া ও ভোট। ব্যতিক্রম কেবল বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নড়াইল-২ আসন থেকে ক্ষমতাশীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েও ক্রিকেট মাঠের লড়াইয়ে থাকায় সশরীরে এখনও নামতে পারেননি ভোটের মাঠে।

উইন্ডিজের বিপক্ষে তিন দিনের ওয়ানডে সিরিজ জয়ের পর টি-টুয়েন্টি দলকে শুভকামনা জানিয়ে ক্রিকেট থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত বিরতি নিচ্ছেন মাশরাফি। আগামী দুই-তিন দিনের মধ্যেই নেমে পড়বেন নির্বাচনি প্রচারণায়।

সাধারণ মানুষের প্রশ্ন, রাজনীতি ও ক্রিকেট একসঙ্গে এগিয়ে নিতে পারবেন তো মাশরাফি? সংশয়ের খচখচানি দূর করে দিয়েছেন উইন্ডিজের বিপক্ষে দারুণ বোলিংয়ে, অসাধারণ নেতৃত্বেও। শুক্রবার শেষ হওয়া তিন ম্যাচ সিরিজের সর্বোচ্চ উইকেট (৬টি) শিকারিও যখন নড়াইল এক্সপ্রেস খ্যাত এ মহাতারকা, তখন মনে হতেই পারে সংসদ সদস্য হলেও ক্রিকেটে চালিয়ে যেতে পারবেন মাশরাফী।

নির্বাচনি উৎসবের মধ্যেই খেলায় পূর্ণ মনোযোগ রেখেছেন মাশরাফি। সে কারণেই সফলও হয়েছেন বলে জানান। তিনি বলেন, ‘আমি নিজের কাছে পরিষ্কার ছিলাম এবং মনোযোগী ছিলাম যে, আমার আগে কাজ (উইন্ডিজ সিরিজ) ছিল এটি। আগে এটি শেষ করেই অন্য কাজ (নির্বাচনি প্রচারণা) করব। আর দশটা সিরিজের মতোই মনোযোগী ছিলাম। টি-টুয়েন্টির জন্য দলকে শুভকামনা জানাই। এখন আমি আমার কাজ (নির্বাচনি প্রচারণা) করবো।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড