• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিমিয়ার দাবায় সাইফকে টপকে এককভাবে শীর্ষে নৌবাহিনী

  অধিকার ডেস্ক    ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:৪১

প্রিমিয়ার দাবা
জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের সভাকক্ষে প্রিমিয়ার দাবা খেলার মুহূর্ত; (ছবি : সংগৃহীত)

তৃতীয় রাউন্ডে এসএ গ্রুপ প্রিমিয়ার দাবা লিগে এককভাবে শীর্ষে উঠেছে বাংলাদেশ নৌবাহিনী। শনিবার জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের সভাকক্ষে ২.৫-১.৫ পয়েন্টে সোনারগাঁও চেস ক্লাবকে পরাজিত করে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখল করে নৌবাহিনী। এদিন নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল সোনারগাঁওয়ের ভারতীয় আন্তর্জাতিক মাস্টার সায়ন্তন দাসকে পরাজিত করেন। অপর খেলায় সোনারগাঁও চেসের ফিদে মাস্টার ইউনুস হাসানের বিপক্ষে ওয়াকওভার পেলে জয় পায় ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম।

দিনের আরেক খেলায় সোনারগাঁওয়ের ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেকের সঙ্গে নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ড্র করেন। আর সোনারগাঁওয়ের ভারতীয় গ্র্যান্ড মাস্টার দীপ্তায়ন ঘোষের কাছে পরাজিত হন নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ।

এদিন সাইফ স্পোর্টিং ক্লাবের কোন খেলা না থাকায় একক ভাবে শীর্ষে অবস্থান করছে নৌবাহিনী। এছাড়াও গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩ খেলায় ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে।

গোল্ডেন স্পোর্টিং ক্লাব ৩-১ পয়েন্টে একসেস চেস ক্লাবকে, ইসফট এরিনা চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্পোর্টস ক্লাবকে, শেখ রাসেল চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে এবং তিতাস ক্লাব ৩-১ পয়েন্টে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবকে পরাজিত করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড