• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চমকে দেওয়া যত আয়োজন থাকছে বিশ্বকাপের ফাইনালে

  ক্রীড়া ডেস্ক

১৮ নভেম্বর ২০২৩, ১৫:৪৬
নরেন্দ্র মোদি স্টেডিয়াম

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফাইনাল খেলছে ভারত। আর এই আবহেই ফাইনালে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জাঁকজমকপূর্ণ নানান অনুষ্ঠান। খেলা শুরুর আগে দর্শকদের জন্য থাকছে বিশেষ চমক। প্রথম ইনিংসের পরেও থাকছে আকর্ষণীয় অনুষ্ঠান। এমনকি পানিপানের বিরতিতেও রয়েছে দারুণ পরিকল্পনা।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ছিল না কোনও চমক। প্রচুর পরিকল্পনা থাকলেও শেষ মুহূর্তে ভেস্তে যায় সবটাই। তবে ফাইনাল ম্যাচকে আকর্ষনীয় করে তুলতে জাঁকজমকপূর্ণ নানান অনুষ্ঠানের কর্মসূচী নিয়েছে আয়োজক সংস্থা। সমাপ্তি অনুষ্ঠানের সেরা আকর্ষণ হতে চলেছে ভারতীয় বিমানসেনার ‘সূর্যকিরণ অ‌্যারোবেটিক টিমের’ শো। মোট ৯টি বিমান আকাশে নানাবিধ ফর্মেশন সৃষ্টি করবে। ফাইনাল শুরুর আগে আমেদাবাদের আকাশে দশ মিনিট পারফর্ম করবে ‘সূর্যকিরণ অ‌্যারোবেটিক টিম’।

খেলার বিরতিতে রাখা হয়েছে ‘প্যারেড অফ চ্যাম্পিয়নস’। এই প্যারেডে অংশ নেবেন, ১৯৭৫ ও ১৯৭৯ সালের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ক্লাইভ লয়েড থেকে শুরু করে ২০১৯ সালের ইংল্যান্ডের ইয়ন মর্গ্যান। থাকবেন কপিলদেব থেকে ধোনী। তাদের সম্মানিত করা হবে বিশেষ ব্লেজারে। ২০ সেকেন্ডের একটি ভিডিয়োয় দেখানো হবে সব কটি বিশ্বকাপের বিজয় মুহূর্ত।

তবে এবারের ফাইনালে অন্যতম আকর্ষণ হতে চলেছে সুরকার প্রীতমের লাইভ পারফরম্যান্স। তার সঙ্গে পারফর্ম করবেন পাঁচশোর বেশি নৃত্যশিল্পী ও আরও অনেকে। প্রীতম ছাড়াও পারফর্ম করবেন জনিতা গান্ধি, নাকাশ আজিজ, অমিত মিশ্র, আকাসা সিং, তুষার যোশি। এখানেই শেষ নয়। দ্বিতীয় ইনিংসের দ্বিতীয় পানিপানের বিরতিতে থাকবে ৯০ সেকেন্ডের লাইট অ্যান্ড লেজার শো। এছাড়া খেলাশেষে ১২০০ ড্রোনের সাহায্যে বিশ্বচ্যাম্পিয়নকে বরণ করতে থাকবে আলোকজ্জ্বল উপস্থাপনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড