• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্যান্য দিনের তুলনায় ভালো শুরু বাংলাদেশের

  ক্রীড়া ডেস্ক

১১ নভেম্বর ২০২৩, ১২:৪৬
বিশ্বকাপ

অন্যান্য দিনের তুলনায় আজ ভালো শুরু পেয়েছে বাংলাদেশ। দুই ওপেনার লিটন ও তানজিদ বল টু বল খেলছিলেন। দলীয় ৭৬ রানে তানজিদের বিদায়ে ভাঙে এই উদ্বোধনী জুটি। ৩৪ বলে, ৩৬ রান করে আউট হন তিনি। দেরি করেননি লিটনও ৪৫ বলে পাঁচ চারে ৩৬ রান করেন লিটন।

এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ২৫ ওভারে ২ উইকেটে ১৬১। শান্ত ৪০ ও ৩৪ রানে ব্যাট করছেন হৃদয়।

বিশ্বকাপে বাংলাদেশের শেষ মাচ আজ। এই ম্যাচের ওপরই নির্ভর করছে ২০২৫ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে টাইগারদের খেলার আশা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। চোটের কারণে অধিনায়ক সাকিব দেশে ফিরেছেন, তাই তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন আরেক অলরাউন্ডার শেখ মেহেদী হাসান। আগের ম্যাচে ৩ উইকেট নেওয়া তানজিম হাসান সাকিবের জায়গায় এসেছেন মুস্তাফিজুর রহমান। এছাড়া আগের ম্যাচ খেলা শরীফুল ইসলামের পরিবর্তে আছেন নাসুম আহমেদ। বাংলাদেশ আজ নামছে দুই পেসার ও তিন স্পিনার নিয়ে।

এদিকে পুনেতে আজ খেলছেন না গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়া বিশ্রাম দিয়েছে মিচেল স্টার্ককেও। আফগানিস্তানের বিপক্ষে ভার্টিগো সমস্যার কারণে না খেলা স্টিভ স্মিথের সঙ্গে ফিরেছেন শন অ্যাবট।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মারনাস লাবুশেন, জশ ইংলিস (উইকেটকিপার), মার্কাস স্টয়নিস, শন অ্যাবট, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জ্যাম্পা, জশ হ্যাজলউড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড