• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

একদিন আগেই বিশ্বকাপ বিজয়ী নিয়ে ভবিষ্যতবাণী

  ক্রীড়া ডেস্ক

০৪ অক্টোবর ২০২৩, ১৭:০১
ভবিষ্যতবাণী

আর একদিন বাদেই বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। প্রথম দিন মুখোমুখি ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। গত বারের বিজয়ী দল ইংল্যান্ড এ বারও ফাইনালে উঠবে বলে মনে করছেন সে দেশের বোলার জেমস অ্যান্ডারসন। তার মতে, অপর ফাইনালিস্ট হবে ভারত। ইংল্যান্ড ভারতকে হারিয়ে ট্রফি ধরে রাখবে বলে জানিয়ে দিলেন অ্যান্ডারসন।

বিবিসি-র একটি অনুষ্ঠানে অ্যান্ডারসন বলেছেন, “সেমিফাইনালে উঠবে ইংল্যান্ড, ভারত, অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগের সিরিজ়ে দক্ষিণ আফ্রিকা যে ভাবে ঘুরে দাঁড়াল সেটা দেখে ভাল লেগেছে। ওদের ব্যাটিং এবং বোলিং খুবই শক্তিশালী। অনেক বিকল্প রয়েছে। পাকিস্তান এবং নিউজিল্যান্ড কড়া টক্কর দেবে ঠিকই, কিন্তু সেমিফাইনালে উঠতে পারবে না। ফাইনালে খুব কঠিন লড়াইয়ের পর ইংল্যান্ড হারাবে ভারতকে।”

তবে অ্যান্ডারসনের প্রাক্তন সতীর্থ স্টিভন ফিন বলছেন, এ বারের বিশ্বকাপে অনেক অঘটন হবে। কিন্তু জিতবে ভারতই। তিনি বলেছেন, “সাম্প্রতিক কালের মধ্যে সবচেয়ে হাড্ডাহাড্ডি লড়াই হবে এই বিশ্বকাপে। এখন খুব একটা ৫০ ওভারের ম্যাচ হয় না। তাই অনেক দলেরই প্রস্তুতি খুব ভাল হয়নি। শেষ তিনটে বিশ্বকাপ জিতেছে আয়োজক দেশ। তাই এ বারও ভারতের দিকেই পাল্লা ভারী।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড