• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মরণবাঁচন ম্যাচে পাক একাদশে ৫ পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৪১
পাকিস্তান

ফাইনালে খেলতে শ্রীলঙ্কার বিরুদ্ধে জিততেই হবে পাকিস্তানকে। না হলে এশিয়া কাপের সুপার ফোর থেকেই বিদায় নিতে হবে বাবর আজমদের। এমন মরণবাঁচন ম্যাচের প্রথম একাদশে ব্যাপক রদবদল করল পাকিস্তান।

প্রতি ম্যাচের আগের দিন প্রথম একাদশ জানিয়ে দিচ্ছেন বাবরেরা। গুরুত্বপূর্ণ শ্রীলঙ্কা ম্যাচের আগের দিনও সেই মতো ঘোষণা করা হল প্রথম একাদশ। তবে রোহিত শর্মাদের কাছে ২২৮ রানে হারের পর ব্যাপক রদবদল করা হয়েছে দলে। চোটের জন্য এশিয়া কাপ থেকেই ছিটকে গিয়েছেন জোরে বোলার নাসিম শাহ। হারিস রউফ এরও একই অবস্থা। এছাড়াও তিন ক্রিকেটারকে বাদ দেওয়া হল প্রথম একাদশ থেকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে বৃহস্পতিবারের ম্যাচের দলে জায়গা হয়নি ফখর জামান, ফাহিম আশরফ এবং আঘা সালমানকে।

আহত নাসিমের পরিবর্তে প্রথম একাদশে নেওয়া হয়েছে জামান খানকে। হারিসের জায়গায় দলে এসেছেন মুহাম্মদ ওয়াসিম জুনিয়র। সালমানের বদলে প্রথম একাদশে নেওয়া হয়েছে সাউদ শাকিলকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে এক জন বাড়তি স্পিনার নিয়ে খেলার পরিকল্পনা করেছেন বাবরেরা। সে জন্য দলে নেওয়া হয়েছে মুহাম্মদ নওয়াজকে।

পাকিস্তানের ঘোষিত প্রথম একাদশ: মুহাম্মদ হারিস, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মুহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাউদ শাকিল, ইফতিকার আহমেদ, শাদাব খান, মুহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, মুহাম্মদ ওয়াসিম জুনিয়র এবং জামান খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড