• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় এসেছে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি

  ক্রীড়া প্রতিবেদক

০৭ আগস্ট ২০২৩, ১৪:২২
ঢাকায় এসেছে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি
ক্রিকেট বিশ্বকাপের ট্রফি (ফাইল ছবি)

ক্রিকেট বিশ্বকাপের ট্রফি নিয়ে গতকাল রবিবার মধ্যরাতের খানিক পরই ঢাকায় এসে পৌঁছায় আইসিসির বিশেষ ট্রফি ট্যুরের বিমান। বিমানটি বহন করে এনেছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ট্রফিটিকে। এই বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে অবস্থান করবে তিনদিন। যার প্রথমদিন আজ।

আজ সোমবার (৭ আগস্ট) বিশেষ কোনো সূচি রাখা হয়নি বিশ্বকাপ ট্রফি ট্যুরের। শুধুমাত্র একটি অফিসিয়াল ফটোসেশন হওয়ার কথা, পদ্মা বহুমুখী সেতুতে। এরপর বিকাল ৩টা নাগাদ এই অফিসিয়াল ফটোসেশন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পদ্মা সেতুতে অফিসিয়াল ফটোশ্যুট শেষ করে ঢাকায় ফিরে আসবে আইসিসি বিশ্বকাপ ট্রফি। আগামীকাল মঙ্গলবার (৮ আগস্ট) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ট্রফি প্রদর্শন করা হবে।

এরপর সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে এই প্রদর্শনী। যদিও এই প্রদর্শনীতে থাকতে পারবে না সাধারণ মানুষ। এখানে উপস্থিত থাকবেন- জাতীয় দলের ক্রিকেটার, নারী জাতীয় দল, বর্তমান ও সাবেক জাতীয় ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা, সংগঠক ও মিডিয়া কর্মীরা।

সর্ব সাধারণের জন্য বিশ্বকাপ ক্রিকেট ট্রফি দেখার সুযোগ মিলবে আগামী বুধবার (৯ আগস্ট)। স্থান, পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমল। বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা শপিংমলে বিশ্বকাপ ট্রফি সর্ব সাধারণের জন্য প্রদর্শন করা হবে। এরপর ট্রফি ফিরে যাবে পরবর্তী গন্তব্য, কুয়েতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড