• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানুষের চাপে ‘চিঁড়ে চ্যাপ্টা’ হয়ে মাটিতে সাকিব!

  ক্রীড়া প্রতিবেদক

১৭ মার্চ ২০২৩, ১২:১৭
মানুষের চাপে ‘চিঁড়ে চ্যাপ্টা’ হয়ে মাটিতে সাকিব!

ঘরের মাঠে টি-টুয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করেই দুবাইয়ের উদ্দেশে বিমানে ওঠেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ম্যাচ শেষ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই বাংলাদেশের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়কের দুবাই গমনের কারণ নিয়ে জল্পনা শুরু হয়।

এরপর জানা যায়, তিনি ‘আরাভ জুয়েলার্স’ নামে একটি দোকান উদ্বোধন করতে দুবাই গেছেন- যে প্রতিষ্ঠানটির মালিক এক খুনের মামলার কারণে বিতর্কিত।

যদিও সেই জুয়েলার্স উদ্বোধন করতে গিয়ে রীতিমতো নাকাল হতে হয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধনে এত ঢাকঢোল পেটানো হয় যে সেখানে সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহর থেকে বাঙালিরা উপস্থিত হতে শুরু করেন। বুধবার হিল প্লাজা নিউ গোল্ড শপ এলাকার পুরো এভিনিউ লোকে-লোকারণ্য হয়ে যায়।

এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে শুধু সাকিব আল হাসানই নন, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়িকা দীঘি, আশরাফুল আলম ওরফে হিরো আলম ও কয়েকজন সংগীতশিল্পীও যান। স্বভাবতই বাঙালিরা সেখানে জমায়েত হবেন।

উদ্বোধন অনুষ্ঠানে সাকিব আল হাসানকে একনজর দেখার জন্য বাংলাদেশিরা উদগ্রীব হয়ে ওঠেন। কে কার আগে দেখবেন, ভিড় ঠেলে সামনে যাওয়ার চেষ্টা করেন। এমনকি ফিতা কেটে উদ্বোধন করতে যেতেও সাকিবকে বেগ পেতে হয়। মানুষের ধাক্কাধাক্কি ঠেলে কোনোমতে ফিতা কাটতে পারেন। এ সময় ঘেমে নেয়ে একাকার হয়ে ওঠেন সাকিব।

অনুষ্ঠানের একাধিক ভিডিয়োতে সাকিব আল হাসানকে দেখা যায়। একটি ভিডিয়োতে দেখা যায়, প্রচণ্ড ভিড় আর ঠেলাঠেলিতে সাকিবের চিঁড়ে চ্যাপ্টা অবস্থা। কোনোমতে ঠেলে তাঁকে এনে এক জায়গায় একটা টুলের ওপর বসানো সম্ভব হয়। এ সময় কয়েকজন চেষ্টা করছিলেন সাকিবের কাছে যেন কেউ না আসে।

আরেকটি ভিডিয়োতে দেখা যায়, সাকিবকে গাড়িতে করে অনুষ্ঠান স্থলের বাইরে নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু সেখানেও ভিড়। সাকিব একেবারে ঘেমে একাকার। চোখেমুখে ঘাম জমে থিকথিক করছে। ভিডিওতে একাধিক জনের কথোপকথনে শোনা গেছে, সাকিবকে দেখার জন্য জুয়েলার্সে যে ভিড় হয়েছিল, তার চাপে দোকানের কাচ ভেঙে গেছে।

অবশ্য ব্যবসাপ্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লাও ফেসবুকে বলেছেন, অনেক ঝড় গিয়েছে দোকান উদ্বোধনে।

বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব এমনিতেই বহু পণ্যের দূতিয়ালি করেন। শোরুম-দোকান উদ্বোধনেও তাকে দেখা যায়। কিন্তু ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ এই ব্যবসাপ্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড