• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্লে-অফের টিকিট পেতে জয়ের বিকল্প নেই মুস্তাফিজদের

  অধিকার ডেস্ক    ১৩ মে ২০১৮, ১৫:৪৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টেবিলে পাঁচ নম্বরে মুম্বাই ইন্ডিয়ান্স। ছয় নম্বরে রাজস্থান রয়‌্যালস। আজ রবিবার দুদলের দ্বৈরথের ফলের ওপরেই নির্ভর করছে তাদের আইপিএল ভাগ্য। যে দল হারবে, তাদের পক্ষে কঠিন হয়ে যাবে প্লে-অফে যোগ্যতা অর্জন করা। আর যে দল জিতবে প্লে-অফে খেলার সম্ভাবনা তাদের বেড়ে যাবে।

১১ ম্যাচ খেলে দু’দলের পয়েন্টই এখন দশ। হার-জিতও সমান সমান। তবে নেট রান রেটের বিবেচনায় এগিয়ে মুম্বাই। শেষ তিনটি ম্যাচ টানা জিতে দারুণ ছন্দে রয়েছে রোহিত শর্মার দল। লিগ টেবিলের যা অবস্থা তাতে দুই দলের কাছেই এই ম্যাচ সমান গুরুত্বপূর্ণ। ঠিক এরকম সমীকরণ নিয়ে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে শুরু হবে খেলাটি।

দুই দলেরই লক্ষ্য আজকের ম্যাচ জিতে প্লে-অফের দিকে আরও কিছুটা এগিয়ে যাওয়া। ভারতীয় গণমাধ্যমগুলোর মতে, মুম্বাই পর পর তিন ম্যাচে জয় পেলেও জ্বলে উঠতে পারেননি দক্ষিণ আফ্রিকার তারকা জেপি ডুমিনি। আর তার বদলে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ রহমানকে খেলাতেই পারেন কোচ মাহেলা জয়বর্ধনে!

যদিও ছয় ম্যাচ খেলে দল থেকে যেন ‘ব্রাত্য’ হয়ে পরেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। মুম্বাইয়ের হয়ে এবারের আসরে ৬ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন তিনি। কিন্তু দলের শেষ ৫ ম্যাচে ডাগ আউটেই বসে থাকতে হয়েছে তাকে। দ্য ফিজকে ছাড়াই ভালো করছে রোহিত শর্মার মুম্বাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড