• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সায় যাওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন সালাহ

  ক্রীড়া ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ০৯:২৭
ছবি : সংগৃহীত

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর নদীর জল অনেক দূর গড়িয়েছে। মেসিকে হারিয়ে বার্সা একের পর এক ব্যর্থতায় কোণঠাসা হয়ে পড়ে। সমর্থকদের তোপের মুখে শেষ পর্যন্ত কোচ বদলাতে বাধ্য হয়েছে তারা। রোনাল্ড কোম্যানকে সরিয়ে নতুন আশায় দায়িত্ব দেওয়া হয়েছে ক্লাব কিংবদন্তি জাভিকে।

জাভি দায়িত্ব নেওয়ার পর বার্সার ভাগ্যবদলের চেষ্টা করছেন। সেজন্য শুধু ট্যাকটিস-গেম প্ল্যান পরিবর্তন নয়, তারকা খেলোয়াড় আনার দিকেও নজর নতুন কোচের। দলবদলের বাজারে জোর গুঞ্জন, লিভারপুল তারকা মোহামেদ সালাহকে ক্লাবে আনতে নাকি কোমড় বেঁধে নেমেছেন জাভি।

আসলেই কি ঘটনা সত্যি? অবশেষে এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন খোদ সালাহই। তবে তিনি যেমন বললেন, তাতে হতাশই হবেন বার্সা সমর্থকরা। মিসরীয় তারকার নাকি অ্যানফিল্ড ছাড়ার কোনো ইচ্ছেই নেই আপাতত, তিনি প্রিমিয়ার লিগেই সুখী আছেন।

মিসরের এমবিসি মাসর টিভির সঙ্গে এক সাক্ষাৎকারে সালাহ বলেন, ‘আমার ওপর জাভির আগ্রহের বিষয়টি নিয়ে খবর দেখেছি। বার্সেলোনার মতো দল আমার প্রতি আগ্রহ দেখাচ্ছে, এটা তো আমার জন্য খুশির ব্যাপার।’

পরের অংশেই নিজের অবস্থান পরিষ্কার করে দেন সালাহ। লিভারপুলের তারকা এই ফরোয়ার্ড যোগ করেন, ‘তবে আমি লিভারপুলে ভালো আছি। ভবিষ্যতে কী হয়, দেখা যাবে। তবে এই মুহূর্তে আমি প্রিমিয়ার লিগেই থাকতে চাই। কারণ এটা বিশ্বের সবচেয়ে শক্ত লিগ।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড