• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুম্বাই টেস্ট থেকে ছিটকে গেলেন চার তারকা ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ১২:২১
বরীন্দ্র জাদেজা (বাঁয়ে), আজিঙ্কা রাহানে (মাঝে) ও ইশান্ত শর্মা (ডানে) ছবি: সংগৃহীত

মুম্বাই টেস্ট শুরুর আগের দিনও সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু আজ শুক্রবার (৩ ডিসেম্বর) সকালেই সব এলোমেলো হয়ে গেল। চোটের কারণে চলমান এই টেস্টে খেলছেন না নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন ও ভারতের তিন ক্রিকেটার। চোটের কারণে কিউই অধিনায়কের পাশাপাশি খেলা হচ্ছে না আজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা ও ইশান্ত শর্মার।

বৃষ্টির কারণে ম্যাচটিতে এখনো টস হয়নি। সকালে জানা গেল কনুইয়ের পুরনো চোটে ভুগছেন উইলিয়ামসন। পুরো বছরেই এই চোটে ভুগেছিলেন তিনি। পুরোনো সেই চোট মাথাচাড়া দিয়ে উঠেছে। তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন টম লাথাম।কানপুরে সিরিজের প্রথম টেস্টে খেলেননি বিরাট কোহলি। সেই টেস্টে অধিনায়কত্বের দায়ভার ছিল রাহানের ওপর। মুম্বাই টেস্টেও খেলতেন এই বছর অফফর্মে কাটানো রাহানে। কিন্তু হ্যামস্ট্রিং চোটের কারণে খেলছেন না তিনি। কানপুর টেস্টের শেষদিনে এই চোটে পড়েন তিনি।

কানপুর টেস্টে চোটে পড়েছেন ইনফর্ম অলরাউন্ডার জাদেজাও। যদিও ঠিক কখন এই চোটে পড়েছেন তা উল্লেখ করা হয়নি। স্ক্যান রিপোর্টে দেখা যায়, তার বাহু ফুলে আছে। এই ম্যাচে তাই বিশ্রামে থাকছেন জাদেজা।

কানপুর টেস্টের ইনজুরির কবলে পড়েন পেসার ইশান্তও। বাঁহাতের কনিষ্ঠ আঙুলের হাড় নড়ে গেছে তার। যার ফলে এই টেস্টে খেলা হচ্ছে না এই ডানহাতি পেসারের। ম্যাচের আগে তিন বিভাগের তিন ক্রিকেটারের ইনজুরিতে মনস্তাত্ত্বিকভাবে বাজে আঘাত পেয়েছে ভারত।

মুম্বাই টেস্টে এখনো টস হয়নি। ইতোমধ্যেই মধ্যাহ্ন বিরতিতে আছে দুই দল। শেষ খবর পাওয়া পর্যন্ত, ভেজা আউটফিল্ড শুকানোর কাজ চলছে। স্থানীয় সময় ১২টায় টস অনুষ্ঠিত হবে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড