• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাত্র ৫০ টাকায় মিলবে ঢাকা টেস্টের টিকিট

  ক্রীড়া প্রতিবেদক

০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৩
ছবি: সংগৃহীত

প্রথম টেস্টের ব্যর্থতা ভুলে দ্বিতীয় টেস্টে মিরপুরে আগামীকাল (৪ ডিসেম্বর) পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। শেষ টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৫০টাকা।

আজ বুধবার (৩ ডিসেম্বর) থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা। টিকিট বিক্রি চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ম্যাচের দিনও পাওয়া যেতে পারে শেষ টেস্টের টিকিট। তবে তা স্টক থাকা সাপেক্ষে।

ইস্টার্ন স্ট্যান্ড থেকে খেলা দেখা যাবে মাত্র ৫০ টাকায়। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম রাখা হয়েছে ৫০০ টাকা।

স্টেডিয়ামে প্রবেশ করতে হলে লাগবে দুই ডোজ কোভিড টিকা কার্ড। মাঠে প্রবেশের সময় অবশ্যই টিকার সার্টিফিকেট দেখাতে হবে। তবে টিকার সার্টিফিকেট লাগবে না ১৮ বছরের কম বয়সীদের।

করোনা ভাইরাস মহামারীর ধকল কাটিয়ে দীর্ঘ দেড় বছর পর পাকিস্তান সিরিজ দিয়ে মাঠে ফিরেছে দর্শক। টি-টুয়েন্টি সিরিজের তিন ম্যাচ ও চট্টগ্রাম টেস্টের ধারাবাহিতায় মিরপুর টেস্টেও গ্যালারিতে থাকবেন ভক্ত-সমর্থকরা। তবে ধারণক্ষমতার কেবল ৫০ শতাংশ টিকিট ছাড়া হচ্ছে এই সিরিজে।

চট্টগ্রাম টেস্টে হেরে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। শনিবার (৪ ডিসেম্বর) সিরিজের শেষ টেস্টে মিরপুর হোম অব ক্রিকেটে মাঠে নামবে দুই দল।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড