• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ওষুধ আটকে মারাই যাচ্ছিলেন স্টোকস!

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২১, ১৯:২৪
ছবি: সংগৃহীত

টানা জৈব সুরক্ষা বলয় (বায়োবাবল) থেকে রেহাই পেতে ও মানসিক স্বাস্থ্যের কথা বিবেচনায় লম্বাসময় ধরে ক্রিকেটের বাইরে ছিলেন বেন স্টোকস। আসন্ন অ্যাশেজ সিরিজ দিয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। কিন্তু এর আগেই ভয়াবহ এক অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে।

হোটেলে নিজের রুমে ওষুধ খাওয়ার সময় তা গলায় আটকে মরতে বসেছিলেন স্টোকস। সাহায্যের জন্য যে কাউকে ডাকবেন সেই উপায়ও ছিল না। তবে শেষ পর্যন্ত ভাগ্য ভালো, সবকিছু স্বাভাবিক হয়ে যায় এবং বড় বাঁচা বেঁচে যান ইংল্যান্ডের অন্যতম গুরুত্বপূর্ণ এ ক্রিকেটার।

ইংরেজি সংবাদমাধ্যম ডেইলি মিররে লেখা কলামে স্টোকস নিজেই জানিয়েছেন এ তথ্য। গলায় ট্যাবলেট আটকে যাওয়ার পর তার মনে হচ্ছিল, এখনই সব শেষ।

এ প্রসঙ্গে স্টোকস লিখেছেন, ‘যতক্ষণ পর্যন্ত ট্যাবলেটটা গলা থেকে বের হয়নি, তার আগপর্যন্ত আমি ভেবেছিলাম, এখানেই আমার শেষ। আমি নিজের কক্ষে একা ছিলাম।’

ট্যাবলেট গলায় আটকে যাওয়ায় নিঃশ্বাস নিতে পারছিলেন না স্টোকস। তবে ট্যাবলেটটি গলতে শুরু করায় এ যাত্রায় রেহায় পান তিনি।

স্টোকস লিখেছেন, ‘সেটি গলায় আটকে গিয়েছিল, সেখানেই আস্তে আস্তে গলতে শুরু করলো। আমি নিশ্বাসই নিতে পারছিলাম না। মনে হচ্ছিল, আমার মুখে আগুন লেগেছে। খুব বিস্তারিত বলবো না, শুধু বলি, রোববার সকালে আমার মুখে যত লালা দেখেছি, এমনটা জীবনে আর কখনও দেখিনি। সত্যিই অনেক ভয় পেয়ে গিয়েছিলাম।’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড