• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটে ৬ সপ্তাহ মাঠের বাইরে নেইমার

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২১, ১৫:৪১
নেইমার (ছবি: সংগৃহীত)

বিগত কয়েক বছরে চোটের সঙ্গে এক প্রকার সখ্যতা হয়ে গেছে নেইমারের। চোটের গ্যাড়াকলে পড়ে ক্যারিয়ারের অন্যতম সেরা মুহূর্তগুলোতে বেঞ্চে বসে কাটিয়েছেন তিনি। এবার আবারও চোটের কবলে প্যারিস সেইন্ট জার্মেইয়ের এই ব্রাজিলিয়ান পোস্টারবয়।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে সেঁত এতিয়েঁর বিপক্ষে পাওয়া এই চোট সারিয়ে মাঠে ফিরতে অন্তত দেড় মাস মতো সময় লাগবে নেইমারের। ফলে ২০২১ সালে আর মাঠে নামার সম্ভাবনা নেই এই ফরোয়ার্ডের।

গতকাল রোববার (২৮ নভেম্বর) সেঁত এতিয়েঁর মাঠে ম্যাচের ৮৪ মিনিটে চোট পান নেইমার। তাকে কড়া এক ট্যাকল করে বসেছিলেন প্রতিপক্ষ দলের ডিফেন্ডার ইভান মাকো। তা থেকে রক্ষা পেতে লাফিয়ে উঠেছিলেন নেইমার। তবে মাটিতে পড়ার পর তার বাম পা গিয়ে পড়ে মাকোর পায়ে। ভারসাম্য ধরে রাখতে না পেরে পা পড়ে বেকায়দায়, তাতেই পা গেছে মচকে। কাঁদতে কাঁদতে স্ট্রেচারে করে মাঠ থেকে বেরিয়ে যান নেইমার।

অবশ্য ব্যক্তিগত ইনস্টাগ্রামে আরও শক্তিশালী হয়ে ফেরার বার্তা দিয়েছেন নেইমার। তিনি বলেছেন, ‘এ থেকে সেরে ওঠা যাক। দুর্ভাগ্যজনকভাবে এইসব চোট খেলোয়াড়দের জীবনের অংশ। এটাই এখন আমার কাছে আছে, আমাকে মাথা উঁচু রাখতে হবে। আমি আরও ভালোভাবে ফিরব, শক্তিশালী হয়ে ফিরব।’

প্রাথমিক যাচাইয়ের পর দলটির মেডিক্যাল দল জানিয়েছে, নেইমারের মাঠে ফিরতে অন্তত ছয় সপ্তাহ হবেই। তবে আজ আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার পর আসবে চূড়ান্ত ঘোষণা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড