• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাথায় বল লেগে মাঠের বাইরে ইয়াসির রাব্বি

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২১, ১১:২৮
ছবি : সংগৃহীত

বিপদের ওপর বিপদ। এমনিতেই দিনের প্রথম ওভারে বোকামি করে বোল্ড হয়ে গেলেন মুশফিকুর রহিম। এরপর লিটন দাসকে নিয়ে ভালোই একটি জুটি গড়ার চেষ্টা করছিলেন অভিষিক্ত ব্যাটার ইয়াসির আলী রাব্বি। কিন্তু শাহিন শাহ আফ্রিদির একটি শট বল রাব্বির হেলমেটে আঘাত হানে। যার ফলে মাঠই ছেড়ে যেতে বাধ্য হলেন তিনি।

ম্যাচের ৩০তম ওভারের পঞ্চম বলটি শট লেন্থে করেছিলেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। প্রচণ্ড গতির বলটিকে ডাক করে মাথার ওপর দিয়ে চলে যেতে দিয়েছিলেন ইয়াসির আলী রাব্বি। কিন্তু বল এতটা উপরে উঠলো না। ফলে সেটি গিয়ে আঘাত হানে রাব্বির হেলমেটে, চোখের কোনের কাছে।

সঙ্গে সঙ্গে দলীয় চিকিৎসক এসে রাব্বিকে শশ্রুষা দেয়ার চেষ্টা করেন। এরপর শাহিনের ওভারের শেষ বলটিও মোকাবেলা করেন রাব্বি। পরের ওভারটি করতে আসেন স্পিনার নৌমান আলি।

তার পুরো ওভারটাও খেলেন ইয়াসির আলি। কিন্তু মাথার যন্ত্রণায় আর টিকতে না পেরে শেষ পর্যন্ত মাঠের বাইরেই চলে যেতে বাধ্য হন তিনি। রিটায়ার্ড হার্ট হয়ে গেলেন তিনি ৩৬ রানে। যদিও শেষের দিকে মাঠে নামার সুযোগ রয়েছে তার। কিন্তু আঘাতটা কেমন, আদৌ মাঠে নামতে পারবেন কি না, নাকি কনকাশন করতে হয় - সেটা এখন দেখার বিষয়।

রাব্বির পরিবর্তে মাঠে নামলেন মেহেদী হাসান মিরাজ। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৫। ২৩ রান নিয়ে ব্যাট করছেন লিটন দাস এবং মিরাজ এখনও রানের খাতা খোলেননি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড