• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই ইনিংসে শূন্যতে ফেরার পর জয়ের সেঞ্চুরি

  নিজস্ব প্রতিবেদক

০৮ নভেম্বর ২০২১, ১৯:০২
সেঞ্চুরি পাওয়ার দিনে হাস্যজ্জ্বল মাহমুদুল হাসান জয়
ছবি: সংগৃহীত

বরিশালের রুয়েল মিয়ার করা বলটাকে থার্ডম্যান অঞ্চলে পাঠিয়ে দৌড় শুরু করেন শতকের অপেক্ষায় চট্টগ্রামের মাহমুদুল হাসান জয়। সেই দৌড়ে পূর্ণ করলেন দুই রান, সেই সাথে শতকটাও। অথচ এই বরিশালের বিপক্ষে এক ম্যাচ আগেই চট্টগ্রামের মাটিতে টানা দুই ইনিংসে শূন্য করে ফিরেছিলেন জয়। বিকেএসপিতে এসেই দুর্দান্ত প্রত্যাবর্তন করলেন এই ডানহাতি ব্যাটার।

চট্টগ্রামে দুই ইনিংসেই জয়কে প্যাভিলিয়নে ফিরিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। শতক পূর্ণ করে জয় নিজের ইনিংসের প্রথম ছক্কাটা হাঁকিয়েছেন সেই আশরাফুলকেই। ১১৪ রানে প্রথম শ্রেণির ক্রিকেটে দ্বিতীয় শতক তুলে নিয়ে প্যাভিলিয়নে ফিরেছেন।

অনূর্ধ্ব-১৯ দল থেকেই প্রতিভার আলো ছড়িয়েছেন জয়। আছেন জাতীয় দলে জায়গা করে নেয়ার অপেক্ষায়। বরিশালের বিপক্ষে এই শতক নিশ্চিতভাবেই আত্মবিশ্বাস জোগাবে তরুণ এই খেলোয়াড়কে। জয় শতক তুলে নিলেও পারেননি চট্টগ্রাম অধিনায়ক মমিনুল হক; ৮১ রান করেই ফিরেছেন ড্রেসিং রুমে। তবে শতকের আশা দেখাচ্ছেন আরেক তরুণ শাহাদাত হোসেন দীপু। ৬৩ রানে অপরাজিত থেকে শেষ করেছেন দ্বিতীয় দিন।

অন্যদিকে সিলেট বিভাগের বিপক্ষে ৫ উইকেট তুলে নিয়েছেন ঢাকার নাজমুল ইসলাম আপু, খরচ করেছেন ৭২ রান। রাজশাহীর বিপক্ষে ব্যাটিংয়ে আলো ছড়াচ্ছেন দুই বোলার আবু হায়দার রনি এবং আমিনুল ইসলাম বিপ্লব। অর্ধশতক তুলে নিয়েছেন দুজনেই, আছেন অপরাজিত।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড