• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালাহর হ্যাটট্রিক, ম্যানইউকে গোলের মালা পরালো লিভারপুল

  ক্রীড়া ডেস্ক

২৫ অক্টোবর ২০২১, ১১:৪১
ছবি : সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যাজিক এখন আর কাজ করছে না। বরং, একের পর এক ম্যাচ হেরেই চলেছে তার দল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ ফুটবলে সবচেয়ে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ লড়াই- ম্যানইউ-লিভারপুলের ম্যাচটি আজ পরিণত হয়েছে পুরোপুরি এক তরফা।

যার ফলে ম্যানইউর ঘরের মাঠে গিয়ে রোনালদোদের গোলের মালা পরিয়ে এলো ইয়ুর্গেন ক্লুপের শিষ্যরা। মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ করলেন দুর্দান্ত হ্যাটট্রিক। তার এই হ্যাটট্রিকে ভর করে ম্যানইউকে ৫-০ গোলে হারিয়েছে লিভারপুল।

সুটপার সানডের আজ অন্যতম ছিল ম্যানইউ-লিভারপুল ম্যাচটি। একদিনে এল ক্ল্যাসিকো, অন্যদিকে জুভেন্টাস-ইন্টারমিলান, আবার টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান সুপার ক্ল্যাসিকোর সঙ্গে ছিল বাংলাদেশ-শ্রীলঙ্কার লড়াইও।

এমন এক রাতে মাঠে নেমে নিজেদের উজাড় করে দিলেন লিভারপুল ফুটবলাররা। ম্যানইউকে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো তারা। ৯ ম্যাচ শেষে লিভারপুলের পয়েন্ট ২১। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি এবং ২০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে ম্যানসিটি।’’

ম্যাচের পঞ্চম মিনিটে গোলের সূচনা করেন ন্যাবি কেইতা। ১৩ মিনিটেই ব্যবধান দ্বিগুন করে পেলে দিয়েগো জোতা। ৩৮ মিনিটে নিজের গোলের সূচনা করেন মোহাম্মদ সালাহ। প্রধমার্ধের ইনজুরি সময়ে (৪৫+৫ মিনিট) নিজের দ্বিতীয় এবং দলের হয়ে চতুর্থ গোল করেন সালাহ।

প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। দ্বিতীয়ার্ধের শুরুতে হ্যাটট্রিক পূরণ করে ফেলেন সালাহ। ৫০ মিনিটের ওই গোলের পর অবশ্য ম্যাচের বাকি ৪০ মিনিটে আর কোনো গোল করতে পারেনি লিভারপুল।

৬০ মিনিটে ম্যানিইউ মিডফিল্ডার পল পগবা লাল কার্ড দেখে মাঠ ছেড়ে গেলে ম্যানইউ ১০ জনের দলে পরিণত হয়। কিন্তু ১০ জনের দলেও আর শেষ পর্যন্ত পারস্ত করতে পারেনি লিভারপুল। পুরোটা সময় খেলেও লিভারপুলের গোলের তালা খুলতে পারেননি রোনালদো।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড